ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

ট্রাকের মধ্যে এমপির ভাইয়ের লাশ

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
ট্রাকের মধ্যে এমপির ভাইয়ের লাশ এমপি সুনীল মণ্ডল

ট্রাকের ভেতর থেকে কার্তিক মণ্ডল নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করা হয়েছে, নাকি তিনি আত্মহত্যা করেছেন সেটি জানাতে পারেনি পুলিশ।

 

হিন্দুস্তান টাইমস’র প্রতিবেদনে বলা হয়, সোমবার (৬ সেপ্টম্বর) সকালে কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায় একটি ট্রাকের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কার্তিক মণ্ডল ভারতের বর্ধমান পূর্বের সংসদ সদস্য (এমপি) সুনীল মণ্ডলের ভাই। ‘রহস্যজনক’ এই মৃত্যুর বিষয়ে তদন্ত করছে পুলিশ।   

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, কার্তিক মণ্ডল পেশায় গাড়িচালক ছিলেন। তিনি বীরভূমের ইলামবাজারে থাকতেন। তার লাশ উদ্ধারের পর এমপিকে বিষয়টি জানানো হয়েছে। তবে এ বিষয়ে এমপি সুনীল মণ্ডলের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

পুলিশ জানায়, লাশের পরিচয় প্রকাশের পর ঘটনাস্থলে হইচই শুরু হয়ে যায়। এ ঘটনার পেছনে কোনো রাজনৈতিক বিষয় রয়েছে কি না, সেটি খতিয়ে দেখা হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa