ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

আন্তর্জাতিক

লুকিয়ে স্বামীর মেসেজ পড়ায় স্ত্রীর কারাদণ্ড!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
লুকিয়ে স্বামীর মেসেজ পড়ায় স্ত্রীর কারাদণ্ড!

প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয় বিয়ে। এরপর প্রথম স্ত্রী ও সন্তাদের থেকে দূরে গিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে শান্তির সংসার করবেন ভেবেছিলেন সংযুক্ত আরব আমিরাতের এক ব্যক্তি।

কিন্তু তার সেই স্বপ্নও ভেঙে গেল ক’দিনেই।  

দ্বিতীয় স্ত্রীর মনে হতে থাকে প্রথম স্ত্রী তার চেয়ে স্বামীর বেশি গুরুত্ব পাচ্ছিলেন। সন্দেহ বশত স্বামীর অনুপস্থিতিতে প্রথম স্ত্রীকে পাঠানো মেসেজ লুকিয়ে পড়তেন তিনি।  

স্বামীর ফোন খুলে সেই মেসেজ, ই-মেইল পড়েই প্রতিদিন তুমুল অশান্তি লেগেই থাকত। আর এই দোষেই কঠোর শাস্তি পেলেন দ্বিতীয় স্ত্রী।  

দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছিলেন তার স্বামী। অভিযোগে তিনি জানান, সন্দেহ থেকে তার দ্বিতীয় স্ত্রী ফোন, ল্যাপটপ থেকে প্রথম স্ত্রী, সন্তানকে পাঠানো মেসেজ পড়তেন। ধীরে ধীরে প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্কে ভাঙন ধরে। বিচ্ছেদ হয় তাদের। এতকিছুর জন্য দায়ী তার দ্বিতীয় স্ত্রী।  

ক্ষতিপূরণ বাবদ দ্বিতীয় স্ত্রীর কাছে সেই ব্যক্তি মোটা অঙ্কের টাকাও দাবি করেছেন। স্বামীর অভিযোগের ভিত্তিতে তার দ্বিতীয় স্ত্রীকে একমাসের কারাদণ্ডের শাস্তি ঘোষণা করেন আদালত। এমনকি দুই লাখ টাকাও জরিমানাও করা হয়েছে।  

সূত্র- দুবাইলাদ।  

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa