ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

আন্তর্জাতিক

ছাতা উল্টে গেল বরিস জনসনের, নেট দুনিয়ায় হাসির রোল

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
ছাতা উল্টে গেল বরিস জনসনের, নেট দুনিয়ায় হাসির রোল

প্রবল বাতাসে ছাতা মেলে ধরলে কখনো কখনো তা উল্টে যেতেই পারে। বিশেষ করে বাতাসের বিপরীতে ছাতা ধরলে তা উল্টাবেই।

কিন্তু বাতাস ছাড়াই ছাতা উল্টে গেছে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের। আর সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। তা দেখে নেট দুনিয়ায় হাসির রোল থামছেই না।  

দায়িত্বরত অবস্থায় নিহত পুলিশ কর্মকর্তাদের স্মরণে একটি স্মৃতিসৌধের উদ্বোধন অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, ঝিরি ঝিরি বৃষ্টির মধ্যে খোলা জায়গায় বসে আছেন বরিস জনসন। পাশে বসে আছেন প্রিন্স চার্লসসহ কয়েকজন। প্রিন্স চার্লস ছাতা মাথায় দিয়ে বসেছিলেন। এ সময় বরিস জনসন তার হাতে থাকা ছাতাটি খোলার চেষ্টা করেন। প্রথমে তো ছাতাটি খুলতেই চাইছিল না। ছাতা খুলে তিনি স্বরাষ্ট্র সচিব প্রীতি প্যাটেলকে দিতে চাইলে তিনি নিতে অস্বীকৃতি জানান।  

এ সময় ছাতাটি বন্ধ হয়ে যায়। পরে ছাতাটি ফের একটু বেশি শক্তি দিয়ে খুলতে যান বরিস। এ সময়ই ঘটে বিপত্তি। ছাতাটি সোজা উল্টে যায়। এমন অবস্থায় আশপাশের সবাই হেসে ওঠেন। হাসতে থাকেন বরিস নিজেও। সঙ্গে সঙ্গেই অবশ্য তিনি ছাতাটি আবার সিধা করতে সক্ষম হন।  

ওই ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপক হাস্যরসের সৃষ্টি করেছে। অনেকেই মন্তব্য করেছেন, ব্রিটিশ প্রধানমন্ত্রী ছাতা সামলাতে একদমই আনাড়ি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa