ঢাকা, মঙ্গলবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

আন্তর্জাতিক

দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি চীনা ব্যবসায়ীদের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুন ১১, ২০২১
দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি চীনা ব্যবসায়ীদের

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে কর্মরত দুই চীনা ব্যবসায়ীর বিরুদ্ধে আর্থিক বিরোধের কারণে স্থানীয় ব্যবসায়ীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

গাল্ফ নিউজ দুবাইয়ের একটি আদালতের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, ৩৪ বছর বয়সী আমিরাতি ব্যবসায়ী চীনা ব্যবসায়ীদের সাথে একটি বাণিজ্যিক লাইসেন্সিং ফার্মের অংশীদার ছিলেন।

এর আগে মার্চ মাসে, আমিরাত ব্যবসায়ী স্থানীয় ক্যাফেতে চীনা আসামিদের সাথে দেখা করতে গিয়েছিলেন কাজ সম্পর্কিত কিছু সমস্যা সমাধান করতে। আলোচনার সময়, চীনা ব্যবসায়ীরা তীব্র তর্কের পরে দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি দেয়।

আমিরাত ব্যবসায়ী বলেন, তিনি (প্রথম আসামি) দ্বিতীয় আসামির সাথে একটি ক্যাফের পার্কিং লটে এসেছিলেন। তীব্র তর্কের পর, আমি আসামিকে বলেছিলাম, আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। সাক্ষী যখন আমার কথা অনুবাদ করেন, তখন দুই আসামি আমাকে হত্যার হুমকি দেন।
 
আমিরাতি ব্যবসায়ী স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন। ৩৫ বছর বয়সী একজন সাক্ষী, যিনি আমিরাত ব্যবসায়ীর জন্য কথোপকথন অনুবাদ করছিলেন, পরে তার পক্ষে সাক্ষ্য দেন।

গাল্ফ নিউজ অনুসারে, দুবাই পাবলিক প্রসিকিউশন দুই চীনা আসামির বিরুদ্ধে হুমকি প্রদানের অভিযোগ এনেছে, যাদের দুজনের বয়স ৩৪ বছর।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১১, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa