ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ করায় অভিনেত্রীকে গুলি 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ করায় অভিনেত্রীকে গুলি 

ফিলিস্তিনের পক্ষে হাইফা শহরে বিক্ষোভ করার সময় দেশটির একজন অভিনেত্রীকে গুলি করেছে ইসরায়েলি পুলিশ। এতে গুরুতর আহত হয়েছেন মাইসা আবদ ইলাহাদি নামে ওই অভিনেত্রী।

 

বিক্ষোভের সময় ফিলিস্তিনি এ অভিনেত্রীর পায়ে গুলি করে ইসরায়েলি পুলিশ। এ খবর অভিনেত্রী মাইসা আবদ ইলাহাদি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। খবর ফ্রি প্রেস জার্নালের।

এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, আমি কখনও ভাবতে পারিনি যে এমন পোস্ট লিখতে হবে। এটা লেখার সময় আমি লজ্জিত, কারণ এর থেকে বেশি ব্যথা আর দুঃখ আমাদের লোকেরা সহ্য করছে।

নেটফ্লিক্স তারকা মাইসা আরও জানান, আমি জানি না যে আমার পায়ে গ্রেনেড না অন্যকিছু লেগেছিল, কিন্তু এটুকু মনে আছে যে আমি ব্যথায় চিৎকার করছিলাম। আমি পায়ের অবস্থা দেখে আঁতকে উঠেছিলাম। এরপর বিক্ষোভ দেখানো মানুষেরা আমাকে সেখান থেকে বের করে নিয়ে যায়।

অভিনেত্রী অভিযোগ, ইসরায়েলি পুলিশ আর সেনা কোনো ফিলিস্তিনির উপর হামলা করা আর গুলি করা থেকে মোটেও দ্বিধা করছিল না। এটা প্রথমবার না যে ইসরায়েলি পুলিশ আর সেনা শান্তিপূর্ণ আন্দোলন করা মানুষের উপর হামলা করলো। এর আগেও বহুবার করেছে। আমি ফিলিস্তিনি হওয়ার কারণে এখন হুমকির শিকার হচ্ছি। আমরা এখন যুদ্ধের সম্মুখীন, এই মুহূর্তে আমাদের কেউ যদি বাঁচাতে পারে সেটা হলো ভাগ্য।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ১৪, ২০২১
নিউজ ডেস্ক
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।