ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

গাজার নিরাপত্তা ও পুলিশ ভবনে বোমা হামলা, শিশুসহ নিহত ৪৮ ফিলিস্তিনি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ১২, ২০২১
গাজার নিরাপত্তা ও পুলিশ ভবনে বোমা হামলা, শিশুসহ নিহত ৪৮ ফিলিস্তিনি

ঢাকা: গাজার পুলিশ সদর দপ্তর এবং নিরাপত্তা ভবনে বোমা হামলা চালিয়েছে ইসরায়েলের সেনাবাহিনী। এতে ১৪ জন শিশুসহ ৪৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

 

মঙ্গলবার (১১ মে) রাত থেকে বুধবার (১২ মে) সকাল পর্যন্ত বোমা হামলা চলানো হয়। এছাড়া গাজার অবরুদ্ধ উপকূলীয় অঞ্চল জুড়ে বিভিন্ন স্থানে নিবিড় অভিযান শুরু করেছে ইসরায়েলি সেনাবাহিনী।  

>>.আল-আকসা মসজিদে ইসরায়েলের হামলা, শতাধিক ফিলিস্তিনি আহত

স্থানীয় সূত্র জানায়, ইসরায়েলি যুদ্ধবিমান গাজার নিরাপত্তা ও পুলিশ ভবন ছাড়াও ফিলিস্তিনি সশস্ত্র দলের সাইটে বোমা হামলা চালায়। এতে গাজা সিটির তেল আল-হাওয়া এলাকায় একটি বাড়িতে ইসরায়েলি হামলায় এক ব্যক্তি, তার গর্ভবতী স্ত্রী এবং তাদের পাঁচ বছরের ছেলে নিহত হন।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, সর্বশেষ আক্রমণ শুরু হওয়ার পর থেকে সামগ্রিকভাবে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮ জন। এর মধ্যে ১৪ জন শিশুও রয়েছে। এছাড়াও ৩০০ জনেরও বেশি আহত হয়েছেন।

এদিকে হামলায় ছয়জন ইসরায়েলিও নিহত হয়েছেন। ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, গাজা থেকে ইসরায়েলের বিভিন্ন স্থানে প্রায় ১৫০০ রকেট নিক্ষেপ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মে ১২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।