ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যুর খবর সত্যি নয়: দিল্লি পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, মে ৭, ২০২১
মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যুর খবর সত্যি নয়: দিল্লি পুলিশ

করোনায় আক্রান্ত হয়ে মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যুর খবর অস্বীকার করেছে দিল্লি পুলিশ। শুক্রবার বিকেলে হঠাৎই সামনে আসে মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যু সংবাদ।

এই খবর প্রকাশ্যে আসার আধঘণ্টার মধ্যেই দিল্লি পুলিশের তরফে জানানো হয়, খবরটি সত্য নয়।

করোনায় আক্রান্ত ছোটা রাজনকে গত ২৬ এপ্রিল দিল্লির এইমসে ভর্তি করানো হয়েছিল। শুক্রবার এমসও জানিয়েছে ডনের মৃত্যুর খবরটি ঠিক নয়।

৬২ বছর বয়সী মাফিয়া ডন ছোটা রাজন কিডনি, হার্টের সমস্যা, ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত। করোনা আক্রান্ত হওয়ায় তার শারীরিক জটিলতা বাড়ার ঝুঁকি রয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। যদিও শুক্রবার তার শারীরিক অবস্থার কোনও খবর জানাননি এইমসের চিকিৎসকেরা।

২০১৫ সালে ইন্দোনেশিয়ায় গ্রেফতার হওয়ার পর থেকে দিল্লির তিহাড় জেলে রয়েছেন ছোটা রাজন। গত ২৬ এপ্রিল তার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানায় তিহাড় জেল কর্তৃপক্ষ। দিল্লির একটি দায়রা আদালতে ভিডিও কনফারেন্স মারফত হাজিরা দেওয়ার কথা ছিল ছোটা রাজনের। তিহাড় আদালতকে জানিয়েছিল, কোভিড আক্রান্ত হওয়ায় হাজিরা দিতে পারবেন না তিনি। পরে ওইদিনই ছোটা রাজনকে এইমসে ভর্তি করানো হয়।

সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, মে ০৭, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।