ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আন্তর্জাতিক

ইমরান খানকে আর ক্ষমতায় আসতে দেবেন না: মরিয়ম 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
ইমরান খানকে আর ক্ষমতায় আসতে দেবেন না: মরিয়ম 

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনা করে পাকিস্তান মুসলিম লিগের (নওয়াজ) সহ-সভাপতি মরিয়ম নওয়াজ ইমারান খানের দল তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) ফের পাকিস্তানের ক্ষমতায় না আনার আহ্বান জানিয়েছেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) ওয়াজিরাবাদে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতাকালে পুলিশ প্রশাসন ও নির্বাচনী কর্মকর্তাদের উদ্দেশে এ আহ্বান জানান সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে।

নির্বাচকদের উদ্দেশে তিনি বলেন, আমাদের দেশ আজ দুর্দশাগ্রস্ত। আমার প্রিয় নির্বাচকরা পাকিস্তানের সাথে আবার এমনটি করবেন না... আপনারা মুখ ফিরিয়ে নিন।

মরিয়ম নওয়াজ আরও বলেন, আমি ওয়াজিরাবাদের পুলিশ ও প্রশাসনকে বলছি... আমি জানি যে, আপনারা হতাশ হয়েছেন। তবে জাতি আপনাদের দিকে তাকিয়ে, আপনারা যদি দেশের পরিবর্তে এবং জনগণ ছাড়া অন্য কারও সেবা করার চেষ্টা করেন, ভোট চুরি করার চেষ্টা করেন এবং কোনো হেরে যাওয়া ব্যক্তিকে বিজয়ী করার চেষ্টা করেন; মনে রাখবেন ইমরান খান একবার এসেছিলেন কিন্তু এখন অন্তত পাঞ্জাব তাকে আর ক্ষমতায় আসতে দেবে না।

ইমরান খানের শাসনাধীনে মৌলিক সুযোগ-সুবিধাগুলি না পাওয়ায় কৃষক, শ্রমিক, ব্যবসায়ীরা হতাশ বলে মন্তব্য করেন মরিয়ম নওয়াজ।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa