ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

আন্তর্জাতিক

কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি: আদর পুনাওয়ালা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি: আদর পুনাওয়ালা আদর পুনাওয়ালা

সেরাম ইনস্টিটিউট অব ইন্ডিয়ার প্রধান আদর পুনাওয়ালা বলেছেন, টিকা উৎপাদন কারখানায় লাগা আগুনে প্রাণহানির কোনো ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এক টুইটে আদর পুনাওয়ালা লেখেন, উদ্বেগের পাশাপাশি আশীর্বাদের জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, কয়েকটি ফ্লোর ক্ষতিগ্রস্ত হওয়ার পরও আগুনের ঘটনায় কোনো প্রাণহানি হয়নি বা কেউ গুরুতর আহত হননি।

এর কিছুক্ষণ আগে তিনি এনডিটিভিকে বলেছিলেন, আমরা এক বা দুজনকে ঘটনাস্থল থেকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটাই এখন আমাদের একমাত্র অগ্রাধিকার।

ভারতে করোনা ভাইরাসের টিকা উৎপাদানকারী অন্যতম প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে দুপুরে আগুন লাগে। ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে দমকল বাহিনী।

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় ও ওষুধ প্রস্তুতকারী সংস্থা অ্যাস্ট্রাজেনেকার তত্ত্বাবধানে করোনার টিকা কোভিশিল্ড তৈরি করছে সেরাম। এই মুহূর্তে ভারতে এবং বিশ্বের বিভিন্ন দেশে বিপুল পরিমাণে কোভিশিল্ড টিকা সরবরাহের প্রক্রিয়া শুরু হয়েছে। এরই মধ্যে কোভিশিল্ড প্রস্তুতকারী সেরামের কারখানায় আগুন লাগায় আতঙ্ক বেড়েছিল। যদিও বলা হচ্ছে টিকা তৈরির ইউনিট এই আগুনে ক্ষতিগ্রস্ত হয়নি।

আরও পড়ুন>> সেরাম ইনস্টিটিউটে আগুন

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa