ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

হাসপাতালে গিয়ে করোনা বিধি ভাঙলেন মেলানিয়া!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
হাসপাতালে গিয়ে করোনা বিধি ভাঙলেন মেলানিয়া!

করোনা বিধি ভাঙলেন বিদায়ী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। চিলড্রেনস ন্যাশনাল হাসপাতালে গিয়ে মাস্ক খুলেই শিশুদের গল্প পড়ে শোনালেন।

একটি ছবিতে দেখা গেছে, ক্রিসমাস ট্রির সামনে বসে গল্প পড়ে শোনাচ্ছেন মেলানিয়া। মুখে মাস্ক নেই। এরপর থেকেই শুরু বিতর্ক।

হাসপাতালের বিধি অনুযায়ী, সেখানে প্রবেশ করলেই মাস্ক পরতে হবে। হাসপাতালের হল, ক্যাফেটেরিয়াতেও মাস্ক পরতে হবে। করোনা সংক্রমণ ঠেকানোর জন্যই এ নিয়ম। কেন মেলানিয়া মাস্ক পরলেন না, সে নিয়ে মুখ খোলেননি। মাস্ক না পরার জন্য কোনো বিশেষ অনুমতি নিয়েছিলেন কিনা, তাও জানা যায়নি।  

হাসপাতালের মুখপাত্র ডায়না ট্রস বলেন, আমাদের প্রথম লক্ষ্য হল রোগী, তাদের পরিবার ও কর্মীদের সুরক্ষা। ওয়াশিংটন ডিসির স্বাস্থ্যবিধি অনুসারে কোনো ব্যক্তি বক্তব্য রাখার সময় মাস্ক নাও পরতে পারেন, যদি তার থেকে ছয় ফিট দূরে শ্রোতারা বসে থাকেন।

ট্রস বলেন, মেলানিয়া হাসপাতালের একটি বড় হলে ৩২৫ জন রোগীকে গল্প পড়ে শোনান। সে সময় রোগীদের থেকে তার দূরত্ব ১২ ফিট ছিল। সেখানে উপস্থিত সবাই মাস্ক পরেছিলেন। হাসপাতালে থাকাকালীন বাকি সময় মাস্ক পরেছিলেন মেলানিয়া।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।