ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মন্দির নির্মাণে কোটি টাকার সম্পত্তি দিলেন মুসলিম ব্যবসায়ী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
মন্দির নির্মাণে কোটি টাকার সম্পত্তি দিলেন মুসলিম ব্যবসায়ী

ভারতের বেঙ্গালুরুর এক মুসলিম ব্যবসায়ী মন্দির সংস্কারের জন্য তার জমির কিছু অংশ দান করেছেন। যে খবর দেশটির সোশ্যাল মিডিয়ায় আসার পর বেশ প্রশংসিত হয়েছে।

 

বেঙ্গালুরুতে কাদুগোদীর বাসিন্দা ওই মুসলিম ব্যবসায়ী বেঙ্গালুরু-হোসকোট হাইওয়ের কাছে হিন্দু মন্দির পুনর্নির্মাণের জন্য তার কিছু জমি দান করেছেন। যার আনুমানিক মূল্য ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় কোটি টাকার কাছাকাছি )। বেঙ্গালুরু পল্লীর ভালাগেরেপুরার ছোট হনুমান মন্দিরের কাছে প্রায় তিন একর জমির মালিক ৬৫ বছরের ওই মুসলিম ব্যবসায়ী।

সংবাদ মাধ্যমকে ওই ব্যবসায়ী বলেন, 'আমি অনেক নারীকে মন্দিরে এসে প্রার্থনা করার জন্য ভিড়ে গুঁতোগুঁতি করতে দেখতাম। ছয় মাস আগে যখন গ্রামবাসীরা মন্দিরটি সংস্কার করার সিদ্ধান্ত নিয়েছিল তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমার জমির একটি ছোট অংশ ছেড়ে দেব। এখানে তৈরি হওয়া মন্দিরে বসে শান্তিতে প্রার্থনা করতে পারবেন। '

ছয় মাস আগে যখন মন্দিরের ট্রাস্টিরা মন্দিরটি সংস্কারের জন্য তার কাছে সাহায্য চেয়েছিলেন, তখন তিনি সেই প্রস্তাব শুনে খুব খুশি হয়েছিলেন। এই গোটা ঘটনা মন কেড়েছে নেটপাড়ার। সূত্র : জি নিউজ।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।