ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

উত্তরপ্রদেশে সাংবাদিকসহ দু’জনকে পুড়িয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
উত্তরপ্রদেশে সাংবাদিকসহ দু’জনকে পুড়িয়ে হত্যা

ভারতে বন্ধুসহ এক সাংবাদিককে পুড়িয়ে হত্যা করা হয়েছে। দেশটির উত্তরপ্রদেশের বলরামপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- রাকেশ সিং ও পিন্টু সাহু।  

স্থানীয় সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাতে দেহাত থানার এলাকার কালভারি গ্রামে রাকেশ সিংয়ের বাড়িতে যান পিন্টু। ওই বাড়িতে একটি বন্ধ ঘর থেকে তাদের দগ্ধ অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী। উদ্ধার করে লখনউয়ের কেজিএমইউ ট্রমা সেন্টারে নিয়ে গেলে, সেখানেই তাদের মৃত্যু হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফ থেকে  এটা খুনের ঘটনা বলেই জানানো হয়েছে। রাকেশ সিংয়ের বাড়ির একটি ঘরে খুনির সঙ্গে বসেছিলেন নিহতরা। সেসময় কোনো বিষয় নিয়ে ওই তিনজনের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে হাতাহাতি লেগে গেলে অজ্ঞাত পরিচয়ের ওই খুনি রাকেশ ও পিন্টুর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে এলাকা থেকে পালিয়ে যায়।

প্রতিবেশীরা পুলিশকে জানালে, পুলিশ সদস্যরা এসে দরজা খুলে ভেতরে ঢুকে দু’জনকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ায় তাদের বাঁচানো যায়নি।  

মৃত্যুর আগে রাকেশ সিং পুলিশকে জানান, শুক্রবার স্ত্রী ও মেয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ায় এক বন্ধু পিন্টু সাহুকে নিয়ে বাড়িতে ছিলেন তিনি। আচমকা রাত সাড়ে ১১টা নাগাদ ওই আততায়ী তার বাড়িতে ঢুকে প্রাণে মারার হুমকি দেয়। এরপর ঘরের দরজা বন্ধ করে বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

তার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয়ের ওই খুনিকে খুঁজছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।