ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

৯ মাস ধরে ঘরে মায়ের মৃতদেহের সঙ্গে বাস

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
৯ মাস ধরে ঘরে মায়ের মৃতদেহের সঙ্গে বাস

গত ৯ মাস আগে বৃদ্ধা মা মারা গেছেন। কাউকে জানাননি।

ঘরের মধ্যেই রেখে দিয়েছেন মৃতদেহ। আর সেই মৃতদেহের সঙ্গেই তিনি বাস করছিলেন এতদিন।  

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের বান্দ্রায়। প্রতিবেশীদের সহায়তায় শনিবার পুলিশ পচে গলে যাওয়া মৃতদেহ উদ্ধার করেছে। এ নিয়ে বান্দ্রার চুইম গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ জানিয়েছে, লকডাউন চলার সময় গত মার্চেই ওই বৃদ্ধার মৃত্যু হয়। মায়ের মরদেহ আগলে রেখে এক ঘরেই বাস করছিলেন তার মেয়ে।  

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বাড়ির দরজা সবসময়ই বন্ধ থাকতো। ময়লা আবর্জনা ফেলার জন্য মাঝে মধ্যে ওই নারী জানালা খুলতেন। কারো সঙ্গে মিশতনা বলে ওই নারীর সঙ্গে প্রতিবেশীরাও মেশার চেষ্টা করতেন না।  

তারপরও প্রতিবেশীদের সন্দেহ হলে, তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই বাড়িতে ঢুকতেই দেখতে পান বিছানার ওপর পড়ে আছে অস্থিচর্ম গলে যাওয়া এক বৃদ্ধার মৃতদেহ।

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই নারীর মানসিক কিছু সমস্যা থাকায় প্রতিবেশীরাও তাকে এড়িয়ে চলতেন। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানসিক অসুস্থতার জন্যই হয়তো কাউকে মায়ের মৃত্যু সম্পর্কে জানাতে সাহস পাননি ওই মহিলা।  

পুলিশ জানিয়েছে, আপাতত ওই নারীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa