ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া! স্ত্রী মেলানিয়ার সঙ্গে ডোনাল্ড ট্রাম্প/ছবি: সংগৃহীত

ঢাকা: প্রেসিডেন্ট নির্বাচনে হেরে যাবার পর এবার কি তবে স্ত্রী মেলানিয়া ট্রাম্পকেও হারাচ্ছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প? প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হলেই স্ত্রী ফারস্ত মেলানিয়া ট্রাম্প তাকে ডিভোর্স দেবেন বলে জোর জল্পনা-কল্পনা চলছে।

রোববার (৮ নভেম্বর) ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলে এ সংবাদ প্রকাশ করা হয়েছে।

  

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, মেয়াদ শেষ হলেই ট্রাম্পকে হোয়াইট হাউস ছাড়তে হবে। হোয়াইট হাউস ছাড়ার পরেই মেলানিয়া ট্রাম্প ৭৪ বছর বয়সী স্বামীকে ডিভোর্স দেবেন।  

প্রতিবেদনে একদা ট্রাম্পের সহকারী ওমারোসা মানিগল্ট নিউম্যানের বক্তব্যকে উদ্ধৃত করে বলা হয়, এখন ট্রাম্পের প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন মেলানিয়া। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই মেলানিয়া ১৫ বছরের সম্পর্কে ইতি টানবেন।

একই রকম দাবি করেছেন মেলানিয়া ট্রাম্পের সাবেক পরামর্শদাতা স্টেফানি ওয়ালকফেরও। তিনি বলেন, দু’জনের বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা মাত্র। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া। হোয়াইট হাউসে ইতিমধ্যেই তাদের শয়নকক্ষও আলাদা হয়েছে। কথাও হয় না বললেই চলে।  

প্রতিবেদনে বলা হয়, প্রেসিডেন্ট থাকা অবস্থায় ডিভোর্স দিলে ক্ষমতার অপব্যবহার করে ক্ষতি করতে পারবেন এমন আশঙ্কায় মেয়াদ শেষেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া।  

পাশাপাশি ছেলে ব্যারন এবং তিনি যেন স্বামীর সম্পত্তির ভাগ পান, সেজন্য একটি চুক্তি করার কথাও চিন্তা করছেন মেলানিয়া, এমনটাও প্রতিবেদনে উল্লেখ করা হয়।  

ডোনাল্ড ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থীর জো বাইডেনের ‌কাছে হেরে যান।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
আরকেআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।