ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

নারী সহকর্মীকে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারলো যুবক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
নারী সহকর্মীকে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারলো যুবক ছবিতে সন্ধ্যা রানি, ইনসার্টে অভিযুক্ত কার্তিক, (ছবি: সংগৃহীত)

ভালোই চলছিল সন্ধ্যার জীবন। তবে এ জীবনে এতো দ্রুত রাতের আঁধার নেমে আসবে, কে জানতো!

২২ বছর বয়সী তরুণী সন্ধ্যা রানিকে পুড়িয়ে মারলেন তার সাবেক সহকর্মী যুবক। ঘটনাটি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভারতের হায়দ্রাবাদে।

সন্ধ্যায় অফিস শেষে বাসায় ফিরছিলেন তিনি। সময়টা ৬টা ৪৫ মিনিট; সেকেন্দ্রাবাদ এলাকা। কার্তিক নামে সেই যুবক এসে মোটরসাইকেল থামালেন। এরপর কিছু কথা বলতে চাইলেন। তাদের মধ্যে ভালো-মন্দের আদান-প্রদান হলো। এরই মধ্যে সামনে এগিয়ে যান, সেটির দূরত্ব প্রায় ১০ কিলোমিটার।  

এই যুবক মূলত দুই বছর আগে একটি কোম্পানিতে সন্ধ্যার সঙ্গে কাজ করতেন।

কথার এক পর্যায়ে কার্তিক তার সঙ্গে থাকা করোসিন তেল সন্ধ্যার গায়ে ঢেলে দেন এবং আগুন ধরিয়ে দেন। পরে তিনি স্থান ত্যাগ করেন। ততক্ষণে দাউ দাউ আগুন ছড়াতে থাকে শরীরে। পুড়তে থাকেন সন্ধ্যা। চিৎকার করে একটু বেঁচে থাকার চেষ্টা...। তার আর্তনাদ শুনে পুলিশ গিয়ে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু এরই মধ্যে শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে হাসপাতালে তার মৃত্যু হয়।

ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, কার্তিক সন্ধ্যাকে বিরক্ত করতেন। বিভিন্ন সময় তার সঙ্গে কথা-বার্তা বলতে চাইলে, সেভাবে পাত্তা না পেয়েও এমন কাজ তিনি ঘটিয়ে থাকতে পারেন। এছাড়া বছরখানেক হলো তিনি ছিলেন বেকার। নিয়মতি নেশাও করতেন।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।