ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

ফ্লাইটে জাইরা ওয়াসিমকে যৌন হয়রানি: অভিযুক্ত গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
ফ্লাইটে জাইরা ওয়াসিমকে যৌন হয়রানি: অভিযুক্ত গ্রেফতার জাইরা ওয়াসিম

উড়ন্ত উড়োজাহাজে বলিউডের বালিকা ‘সুপারস্টার’ জাইরা ওয়াসিমকে যৌন হয়রানিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) রাতে ‘এয়ার ভিস্তারা’র দিল্লি থেকে মুম্বাইগামী ওই ফ্লাইটে হয়রানির ঘটনার পর সোমবার (১১ ডিসেম্বর) তাকে গ্রেফতারের খবর দেয় সংবাদমাধ্যম।

‘দঙ্গল’ বালিকা সেদিন ফ্লাইট থেকে নামার পর হয়রানিতে সন্দেহভাজনকে ‘মধ্যবয়সী’ বললেও পুলিশ গ্রেফতার ব্যক্তির বিস্তারিত পরিচয় জানায়নি।

ঘটনার অভিজ্ঞতা সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করতে গিয়ে কেঁদে ফেলেন ‘সিক্রেট সুপারস্টার’ জাইরা

১৭ বছর বয়সী এই কিশোরী অভিযোগ করেন, ফ্লাইট ছাড়ার পর তিনি ঘুমিয়ে পড়েছিলেন। এসময় মধ্যবয়স্ক ওই ব্যক্তি প্রথমে পা বাড়িয়ে তার শরীর স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তার হাত বাড়িয়ে দেন জাইরার গলা ও পিঠে। এক পর্যায়ে এই কিশোরীর গলা চেপে ধরে শরীরে অমার্জনীয়ভাবে হাত ছড়াতে থাকেন।

কেঁদে কেঁদে জাইরা এসব অভিযোগ করার পর আলোড়ন শুরু হয় বলিউডসহ বিভিন্ন মহলে। অভিযুক্ত ব্যক্তির গ্রেফতারির দাবিতে সরব হন জাইরার বলিউড-সহকর্মীরা।

তাৎক্ষণিক বিবৃতি দিয়ে এয়ার ভিস্তারা কর্তৃপক্ষ বলে, তারা জাইরার ঘটনার কথা শুনেছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। ভিস্তারা সব দিক থেকে জাইরার পাশে আছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
এইচএ/

** রাতের ফ্লাইটে যৌন হয়রানি, কেঁদে ফেললেন জাইরা ওয়াসিম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa