ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
যুক্তরাষ্ট্রে গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত নিহত বাঁধনের ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের কানসাস অঙ্গরাজ্যে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বাটলার কমিউনিটি কলেজে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী এম হাসান রহমান বাঁধন (২৬) স্থানীয় একটি কোম্পানিতে পিজা সরবরাহকারী হিসেবে খণ্ডকালীন কাজ করতেন।

স্থানীয় সময় গত শনিবার (২৫ নভেম্বর) এ ঘটনা ঘটে। সোমবার (২৭ নভেম্বর) সকালে উচিটা সিটি পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানায়, সেন্ট্রাল রক রোডের একটি ভবনের সামনে থাকা গাড়ির ভেতর থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, দুর্বৃত্তরা ওই শিক্ষার্থীকে গুলি করে হত্যার পর মরদেহ ফেলে যায়। উচ্চশিক্ষায় সাত বছর আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমায় বাঁধন। আগামী সেশনে তার কানসাস বিশ্ববিদ্যালয়ে ভর্তির কথা ছিলো।

তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পারেনি পুলিশ। এজন্য স্থানীয়দের সহযোগিতার আহ্বান জানানো হয়েছে।  

নিহত বাঁধনের ছোটবেলার বন্ধু নাঈম জানান, গত দুই মাস ধরে সে পিজা সরবরাহের কাজ করছে। কাজ শেষে রাত সাড়ে ১২টায় বাড়ি ফিরতো। শনিবার রাত গভীর হয়ে গেলেও সে (বাঁধন) বাড়িতে না ফেরায় বিভিন্ন হাসপাতালের জরুরি বিভাগে খোঁজাখুঁজি করি। পরে পুলিশের কাছে তার মরদেহ উদ্ধারের খবর পাই।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।