ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

হলিউডে পা রাখছেন ওবামা কন্যা মালিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
হলিউডে পা রাখছেন ওবামা কন্যা মালিয়া ওবামা কন্যা মালিয়া

যুক্তরাষ্ট্রের সদ্য বিদায়ী প্রেসিডেন্ট বারাক ওবামা কন্যা মালিয়া হলিউডে কাজ করার সুযোগ পেয়েছেন। এই সুযোগ তিনি কাজেও লাগাচ্ছেন যথাযথ, বাবার মতো রাজনৈতিক ক্যারিয়ার গড়ার কথা অনেকে মনে করলেও আপাতত তাকে চলচ্চিত্রেই দেখা যাবে।

ওবামা ও মিশেলের বড় মেয়ে মালিয়া সদ্যই হাইস্কুল জীবন শেষ করেছেন। তার বয়স এখন ১৮; অপেক্ষায় চলতি বছরের জুনে ফল সেমিস্টারে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তির।

এই ফাঁকেই তিনি হলিউডে ইন্টার্নশিপের সুযোগ পেয়ে গেলেন। আসছে ফেব্রুয়ারিতে চলচ্চিত্র প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইনের তত্ত্বাবধানে ইন্টার্ন শুরু করবেন মালিয়া।

মনে করা হচ্ছে, ওয়েইনস্টেইন কোম্পানির নিউইয়র্ক অফিসে কয়েক মাস নিয়োজিত থাকবেন তিনি; দায়িত্ব পালন করতে পারেন বিপণন কিংবা উন্নয়ন বিভাগে।
পরিবারের সাথে মালিয়া
ওয়েইনস্টেইনের সঙ্গে ওবামারও সম্পর্ক বেশ ভালো। একাধিকবার দুজনকে এক সঙ্গেও দেখা গেছে। প্রেসিডেন্ট থাকার সময় ওবামাও ওয়েইনস্টেইনকে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করেছেন।

স্কুল জীবন থেকেই মালিয়ার আগ্রহ চলচ্চিত্রে। লেখাপড়ার পাশাপাশি ইতোমধ্যে অভিনয়ও করেছেন। মার্কিন পরিচালক ও লেখিকা লেনা ডানহ্যামের জনপ্রিয় ধারাবাহিক ‘গার্লস’-এ দেখা গেছে তাকে। তারও আগে হ্যালে বেরি পরিচালিত একটি টিভি সিরিয়ালে সহকারী হিসেবে পর্দার পেছনে কাজ করেন ওবামা কন্যা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।