ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

নেচে-গেয়ে মাতলেন ট্রাম্প-মেলানিয়া

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
নেচে-গেয়ে মাতলেন ট্রাম্প-মেলানিয়া ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী নতুন ফার্স্ট লেডি মেলানিয়‍ার নাচ-গান

ঢাকা: যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর নেচে-গেয়ে মেতেছেন এবং অন্যদের মাতিয়েছেন ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী নতুন ফার্স্ট লেডি মেলানিয়‍া। এরআগে ট্রাম্প শপথবাক্য পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রেসিডন্টের দায়িত্ব ভার পান।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে ওয়াশিংটন কনভেনশন সেন্টারের লিবার্টি বালে অভিষেক অনুষ্ঠানে ট্রাম্প তার স্ত্রী মেলানিয়াকে জড়িয়ে ধরে নেচে-গেয়ে বিশেষ মুহূর্তটি উদযাপন করেন। সংবাদ সংস্থা এপি’র সৌজন্যে বাংলানিউজের পাঠকদের জন্য সেই নাচ-গানের ভিডিওটি দেখার সুযোগ করা দেওয়া হলো।

এ সময় দেশটির নতুন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ও তার স্ত্রী, ট্রাম্প প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তা এবং তাদের সঙ্গীদের নাচতে ও গাইতে দেখা যায়।

প্রথমে তারা ১৯৬৯ সালের জনপ্রিয় গান মার্কিন কণ্ঠশিল্পী ফ্রাঙ্ক সিনটারার ‘মাই ওয়ে’ শিরোনামে সেই বিখ্যাত গানটি গান। এটি ছিলো প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি হিসেবে ট্রাম্প ও মেলানিয়ার প্রথম নাচ-গান। যা উপভোগ করে অনুষ্ঠানে আসা অতিথি ও দর্শকরা উল্লাসে ফেটে পড়েনে।

এরআগে স্থানীয় সময় শুক্রবার দুপুরে ওয়াশিংটনের কংগ্রেস ভবন খ্যাত ক্যাপিটল হিলে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শপথবাক্য পাঠ করে প্রেসিডেন্টের দায়িত্ব নেন ট্রাম্প। দায়িত্ব নেওয়ার পর ট্রাম্প প্রশাসনের ক্যাবিনেটে (মন্ত্রিপরিষদ) যারা থাকছেন, তাদের মননোয়নে নিয়োগপত্রে কলম দিয়ে স্বাক্ষরের মাধ্যমে কাজ শুরু করেন।

এছাড়া দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতা সারেন ট্রাম্প ও তার নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।