ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ফ্লোরিডায় বন্দুকধারীর গুলিতে নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
ফ্লোরিডায় বন্দুকধারীর গুলিতে নিহত ৫

ঢাকা: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ফোর্ট লডারডেল বিমানবন্দরে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৮ জন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) স্থানীয় সময় দুপুরে এ ঘটনা ঘটে। ব্রোয়ার্ড কাউন্টি শেরিফের বিভাগ সূত্রে জানা গেছে, সন্দেহভাজন বন্দুকধারীকে আটক করে তাদের হেফাজতে নেওয়া হয়েছে।



বিবিসি ফোর্ট লডারডেল বিমানবন্দর কর্তৃপক্ষের বরাত দিয়ে এক প্রতিবেদনে উল্লেখ করে, টার্মিনাল-২ এর ব্যাগেজ সেকশনে এ হামলা করা হয়েছে। প্রতিবেদনে আরো বলা হয়, কয়েকশ’ মানুষ সেসময় বিমানবন্দরের ভেতরে অবস্থান করছিল। আহত ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হচ্ছে

হোয়াইট হাউজের সাবেক প্রেস সচিব এরি ফ্লেইচার এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘আমি এখন ফোর্ট লডারডেল বিমানবন্দরে অবস্থান করছি। এখানে গুলি করা হচ্ছে। সবাই দিকবিদিক ছোটাছুটি করছে। ’

দেশটির ফেডারেল এভিয়েশন কর্তৃপক্ষ বিমানবন্দরে বিমানের সব ফ্লাইট বাতিল ঘোষণা করেছে। বৃহত্তর মিয়ামি এলাকায় যাওয়ার জন্য পর্যটকরা প্রধানত ফোর্ট লডারডেল বিমানবন্দর ব্যবহার করে থাকে।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।