ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

দুর্নীতিকারীদের উড়ন্ত হেলিকপ্টার থেকে ফেলে দেবেন দুতের্তে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
দুর্নীতিকারীদের উড়ন্ত হেলিকপ্টার থেকে ফেলে দেবেন দুতের্তে ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে

নেশাগ্রস্ত ও দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে বরাবরই কঠোর অবস্থানে ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। দুর্নীতিকারীদের বিরুদ্ধে এবার তিনি নতুন হুঙ্কার দিয়েছেন।

ঢাকা: নেশাগ্রস্ত ও দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে বরাবরই কঠোর অবস্থানে ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। দুর্নীতিকারীদের বিরুদ্ধে এবার তিনি নতুন হুঙ্কার দিয়েছেন।

যেসব কর্মকর্তা দেশের জনগণের অর্থ অপব্যবহার করবে, তাদের উড়ন্ত হেলিকপ্টার থেকে ফেলে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন রদ্রিগো দুতের্তে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দেশটির এক টেলিভিশনে সরাসরি বক্তব্যকালে তিনি এমন কথা বলেন।

রদ্রিগো দুতের্তে বলেন, যে বা যারা জনগণের তহবিল তছর‍ূপ করবে, আমি তাকে আমরা সঙ্গে ম্যানিলা যেতে হেলিকপ্টারে চড়াবো এবং আকাশ থেকে ফেলে দেবো। হ্যাঁ, আমি এটি করবো, আগেও আমি এটি করেছি এবং আমি ফের করতে পারি।

কিছুদিন আগে অপরহণ ও হত্যার অভিযোগে তিনজনকে নিজ হাতে গুলি করে হত্যার কথা স্বীকার করেন রদ্রিগো দুতের্তে। ২০১৫ সালে দাভাও নগরের মেয়র থাকাকালেই তিনি ওই হত্যাকাণ্ডের কথা স্বীকার করলে তুমুল বিতর্কে পড়েন তিনি। এ নিয়ে প্রেসিডেন্টের পদ থেকে পদত্যাগের দাবি জানান অনেকে।

এবার অপরাধীদের জন্য নতুন ধরনের হুঙ্কার তাই টক অব কান্ট্রিতে পরিণত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।