ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

ইরাকে পৃথক হামলায় নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
ইরাকে পৃথক হামলায় নিহত ৯

বাগদাদ: ইরাকের রাজধানী বাগদাদে রোববার রাস্তার পাশে পেতে রাখা বোমা বিস্ফোরণ ও বন্দুকের গুলিতে পুলিশসহ ৯ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।   নিরাপত্তা কর্মকর্তারা এ কথা জানান।



পুলিশ জানায়, ভোরে ৪টারদিকে বাগদাদের ৫০ কিলোমিটার দক্ষিণে বাবিল রাজ্যে জুরফ আল-সাখেরের আবিদ ওয়াইস মসজিদের সামনে ৩ সুন্নি মতাবলম্বী মুসল্লী বন্দুকধারীদের গুলিতে নিহত হন। এসময় একজন আহত হন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানান, বাগদাদের কেন্দ্রস্থলে রাস্তার পাশে পেতে রাখা বোমা বিস্ফোরণে একজন পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়। তিনি আরও জানান বোমার আঘাতে তিন পুলিশ সদস্যসহ  ১১ জন আহত হয়েছে।

এদিকে ইবান নাফিস হাসপাতালের এক চিকিৎসক জানান, আল সাবা স্টেডিয়ামের কাছে রাস্তার পাশে পেতে রাখা বোমা বিস্ফোরণে এক ট্রাফিক পুলিশ এবং এক সাধারণ নাগরিক নিহত হয়েছেন।

অন্যদিকে প্রতিরক্ষমন্ত্রণালয়ের মুখপাত্র জানান, বাগদাদের উত্তরাঞ্চলে রাস্তার পাশে পেতে রাখা বোমায় একব্যক্তি নিহত ও সাতজন আহত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ঘণ্টা, আগস্ট১৫,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa