ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

মস্কোয় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০
মস্কোয় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

মস্কো: মস্কোর উত্তর ককেসাসে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষে এক পুলিশসহ ২ জন নিহত ও তিনজন আহত হয়েছে। মস্কো পুলিশের একজন মুখপাত্র এ কথা জানান।



মস্কো পুলিশের মুখপাত্র আনাতোলি লাসতোভেৎকি জানান, রাতের টহল পুলিশ মস্কোর দক্ষিণ-পূর্ব থেকে আসা একটি গাড়ির গতি রোধ করে আরোহীদের পরিচয় জানতে চায়। এসময় একজন পালিয়ে যায়। কিন্তু অপরজন কোনো কথা না বলেই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁরতে থাকে। এতে একজন পুলিশ ঘটনাস্থলেই মারা যান। দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুজনের মধ্যে একজনের বুকে গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্খাজনক।

পুলিশের ওই মুখপাত্র আরও জানান, আক্রমনকারী দুই সন্ত্রাসীকে উত্তর ককেসাসের দাগেস্তানের মাখাচকালা শহরে থেকে আটক করা হয়। তাদের মধ্যে একজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তির পর তিনি মারা গেছেন।

নিরাপত্তারক্ষীদের ওপর দিগেস্তানের ওই এলাকায় রাশিয়ার বিদ্রোহীরা প্রায়ই এরকম হামলা চালায়।

মস্কোর পুলিশ প্রধান ভøাদিমির কোলোকসৎসেভ টেলিভিশনে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, ‘মস্কোর রাস্তায় অপরাধীদের দমনে পুলিশকে আরও কঠোর হতে হবে। ’

বাংলাদেশ স্থানীয় সময়: ১৬৫০ ঘণ্টা, আগষ্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa