ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

নেতার টাকা উড়িয়ে বিজয় উদযাপন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
নেতার টাকা উড়িয়ে বিজয় উদযাপন ছবি: সংগৃহীত

ঢাকা: দিল্লীর স্থানীয় নির্বাচনে জিতেছেন কেজরিওয়ালের দল আম আদমি পার্টির (এএপি) নেতা নন্দ কুমার বেনিওয়াল। খবরটা হয়তো জয়ের মধ্যে সীমাবদ্ধ থাকলো এতো আলোচনা হতো না।

কিন্তু যেভাবে টাকা উড়িয়ে তিনি বিজয় উদযাপন করলেন তাতে সরগরম হয়ে উঠেছে দিল্লির রাজনীতি। দিল্লিতে কনকনে শীতের মধ্যে এটাই সর্বশেষ গরম খবর।

এনডিটিভি জানায়, রোববার নন্দ কুমার দিল্লির ক্যান্টনমেন্ট এলাকার গভর্নিং বোর্ডের অন্যতম সদস্য নির্বাচিত হন। আট সদস্য বিশিষ্ট বোর্ডের প্রধান কাজ হচ্ছে রাজধানীবাসীর স্বাস্থ্য ও অন্যান্য বেসামরিক সুযোগ-সুবিধার দিকে নজর রাখা।

নির্বাচনে তিন প্রধান দল বিজেপি, কংগ্রেস ও এএপি অংশগ্রহণ করে। পরবর্তী দিল্লি নির্বাচনে ভোটারদের মতগতি বোঝার জন্য এ নির্বাচন গুরুত্বপূর্ণ বলে মনে করছেন প্রার্থীরা।

বড় নির্বাচনের আগে ছোট নির্বাচনে এমন কাণ্ড কেজরিওয়ালের দল এএপি’কে বেশ বেকায়দায় ফেলেছ। কারণ কেজরিওয়াল নির্বাচনী প্রচারণায় অন্য দুই দল থেকে নিজেকে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত বলে দাবি করে ভোট চাচ্ছেন।

দিল্লির এএপি নেতা অতিশ মারলেনা বলেন, এ ঘটনার তীব্র নিন্দা জানাই। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ