ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত, ১৫৮ গাড়ি পুড়ে ছাই  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত, ১৫৮ গাড়ি পুড়ে ছাই  

দাবানলের ধোঁয়া এবং সকালের ঘন কুয়াশার কারণে যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্সের কাছে ৫৫ নম্বর আন্তঃরাজ্য মহাসড়কে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত সাত জন নিহত হয়েছে। প্রাথমিক খবরে আরও ২৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  
স্থানীয় সময় সোমবার ভোরে এই দুর্ঘটনায় আনুমানিক ১৫৮ টি যানবাহন পুড়ে ছাই হয়ে গেছে। দুর্ঘটনা স্থলে ঝলসে যাওয়া কার, ট্রাক এবং ট্রাক্টর-ট্রেলারগুলোর ধ্বংসাবশেষের দীর্ঘ সারি দাঁড়িয়ে আছে। লুইসিয়ানা স্টেট পুলিশ জানিয়েছে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।  

ধোঁয়া এবং কুয়াশার কারণে মহাসড়কের ওই স্থানে দৃষ্টিসীমা সঙ্কুচিত হয়ে পড়লে গাড়িগুলো একে অপরকে পেছন থেকে ধাক্কা দেয় যার ফলে অধিকাংশ গাড়িতে আগুন লেগে যায়।

দুর্ঘটনার সময় কিছু লোক তাদের যানবাহন থেকে নেমে রাস্তার পাশে অথবা তাদের গাড়ির ছাদে দাঁড়িয়ে এই দুর্যোগের দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে থাকে, আবার কেউ কেউ সাহায্যের জন্য চিৎকার করে।

লুইসিয়ানা স্টেট পুলিশ তাদের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছে যেখনে বিধ্বস্ত হওয়া গাড়ির বিস্তৃত ধ্বংসাবশেষ দেখা যাচ্ছে। রাস্তা বন্ধ হয়ে পড়ায় আই-৫৫ মহাসড়কে উভয় দিকে মাইলের পর মাইল গাড়ির সারি দাঁড়িয়ে আছে।  

 

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।