ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানের সেনাপ্রধানের সঙ্গে কোনো সমস্যা নেই: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মে ২১, ২০২৩
পাকিস্তানের সেনাপ্রধানের সঙ্গে কোনো সমস্যা নেই: ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান আল জাজিরাকে বলেছেন, সেনাপ্রধানের সঙ্গে তার কোনো সমস্যা নেই। তবে তিনি অভিযোগ করেছেন, সেনাপ্রধান আসিম মুনির তার ক্ষমতায় আসা থামাতে চাইছেন।

শনিবার আল জাজিরার সঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান খান বলেন, তার সঙ্গে আমার কোনো সমস্যা নেই, কিন্তু আমার সঙ্গে তার সমস্যা থাকতে পারে।  
 
পিটিআই প্রধান ইমরান বলেন, সেনাপ্রধানের বিরুদ্ধে আমি কিছু করিনি, কিন্তু তিনি আমার বিরুদ্ধে কিছু একটা করেছেন, যা আমি জানি না।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া সাবেক এই প্রধানমন্ত্রী অভিযোগ করেন, বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ শক্তিশালী সেনাবাহিনীর পুতুল। এই সেনাবাহিনী ১৯৪৭ সালে দক্ষিণ এশিয়ার এই দেশের স্বাধীনতার পর থেকে বেসামরিক সরকারের বিরুদ্ধে একাধিক ক্যু করেছে।  

৭০ বছর বয়সী এই নেতা লাহোরের নিজের বাসভবন থেকে বলছিলেন, পুলিশ তার দলের সাড়ে সাত হাজার বিক্ষোভকারীরে গ্রেপ্তার করেছে বলে মনে করা হয়।  

যদি ইমরান গ্রেপ্তারও হন, সেক্ষেত্রে তিনি তার সমর্থকদের শান্তিপূর্ণ থাকার আহ্বান জানান। তিনি বলেন, বিরোধী কর্মী ও নেতাদের দমন-পীড়নের জন্য সরকার সহিংসতার নজিরের আশ্রয় নেবে।

চলতি মাসে আদালত চত্বর থেকে গ্রেপ্তার হওয়ার পর তার নেতাকর্মীরা দেশজুড়ে বিক্ষোভ শুরু করেন। পরে সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে হাইকোর্ট ইমরানকে জামিন দেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ২১, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।