ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

অনুষ্ঠানে গিয়ে উড়িষ্যার স্বাস্থ্যমন্ত্রী গুলিবিদ্ধ, পুলিশ কর্মকর্তা আটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
অনুষ্ঠানে গিয়ে উড়িষ্যার স্বাস্থ্যমন্ত্রী গুলিবিদ্ধ, পুলিশ কর্মকর্তা আটক

উড়িষ্যার ঝাড়সুগুদা জেলার ব্রজরাজনগরের কাছে গান্ধী চক এলাকায় একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে হামলার শিকার হয়েছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাশ। তাদের বুকে গুলি লেগেছে।

ঘটনাটি ঘটান পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপাল দাশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, পুলিশের ওই কর্মকর্তা খুব কাছ থেকে কিশোরের বুকে গুলি করেন। গুরুতর আহত স্বাস্থ্যমন্ত্রীকে হেলিকপ্টারযোগে ভুবনেশ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়, রোববার (২৯ জানুয়ারি) স্থানীয় সময় দুপুর ১টার দিকে গান্ধী চক এলাকায় গুলির ঘটনাটি ঘটে। ব্রজরাজনগর মহকুমা পুলিশ কর্মকর্তা গুপ্তেশ্বর ভোই এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, খুব কাছ থেকে মন্ত্রীর বুকে গুলি করেন এএসআই গোপাল দাশ। প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনার সময় কিশোর নিজ গাড়ি থেকে বের হচ্ছিলেন। স্থানীয়রা সঙ্গে সঙ্গেই গোপালকে আটকে ফেলে। পরে তাকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

কেন এ হামলা, সেটি জানতে পারেনি পুলিশ। তবে, দ্রুতই এ সম্পর্কে জানা যাবে।

খবরে আরও বলা হয়, একটি সরকারি অভিযোগকেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে গিয়েছিলেন নব কিশোর দাশ। তাকে স্বাগত জানাতে স্থানীয় লোকজন ভিড় জমায়। ভিড়ের সুযোগ নিয়েই কিশোরকে গুলি করেন গোপাল। পরে পালাতে চেষ্টা করেন তিনি।

উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক এ হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। ঘটনাটি খতিয়ে দেখতে অপরাধ শাখাকে তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।