ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

কেন জেলেনস্কির সঙ্গে দেখা করলেন বেয়ার গ্রিলস?

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
কেন জেলেনস্কির সঙ্গে দেখা করলেন বেয়ার গ্রিলস? ছবিতে জেলেনস্কি ও বেয়ার গ্রিলস

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে দেখা করেছেন ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো উপস্থাপক বেয়ার গ্রিলস। ইউক্রেনের এমন দুঃসময়ে জেলেনস্কিকে মানসিকভাবে শক্ত থাকার পরামর্শ দেন তিনি।

বিয়ার গ্রিলস জানান, জেলেনস্কিকে নিয়ে একটি বিশেষ প্রতিবেদন তৈরি করেছেন তিনি ও তার টিম। কয়েকদিনের মধ্যেই সেটি প্রচার করা হবে।

ইনস্টাগ্রাম পোস্ট করা তিনটি ছবির সঙ্গে বেয়ার লেখেন, এ সপ্তাহে ইউক্রেনের রাজধানী কিয়েভে গিয়ে প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল আমার। এটি একটি ভিন্ন রকমের অভিজ্ঞতা।

তিনি লেখেন, ইউক্রেনে এখন শীতকাল। রুশ সামরিক বাহিনীর হামলায় তাদের অসংখ্য গুরুত্বপূর্ণ অবকাঠামো ধ্বংস হয়ে গেছে। এমন পরিস্থিতে দেশটির লাখ লাখ মানুষ ভোগান্তিতে পড়েছেন। বিশেষ প্রতিবেদনটিতে জেলেনস্কি সম্পর্কে এমন কিছু তথ্য আছে, যা আগে কখনো কেউ দেখেননি।

বেয়ার আরও লেখেন, আমি জেলেনস্কিকে জিজ্ঞেস করেছিলাম, কিভাবে এমন পরিস্থিতিতে মানিয়ে নিচ্ছেন। যা জানতে চেয়েছিলাম, তার চেয়ে অনেক বেশি তথ্য পেয়েছি। দ্রুতই প্রতিবেদনটি আপনাদের সামনে আসছে। এমন দুঃসময়েও আমাকে সুন্দর আতিথেয়তা দেওয়ায় আপনাকে অসংখ্য ধন্যবাদ জেলেনস্কি, শক্ত থাকুন।

এ বছরের ফেব্রুয়ারিতে শুরু হয় রাশিয়া ইউক্রেন যুদ্ধ। তখন থেকে এখন পর্যন্ত রুশ বাহিনীর হামলায় ইউক্রেনের প্রায় ৩২ হাজার সামরিক ও বেসামরিক অবকাঠামো ধ্বংস হয়েছে। মারা গেছেন বহু মানুষ।

সূত্র: ডেইলি মেইল

বাংলাদেশ সময়:০৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa