ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

খুলনায় হাই-টেক পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২২
খুলনায় হাই-টেক পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন

খুলনা: খুলনায় বহু প্রতিক্ষিত হাই-টেক পার্কের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মহানগরীর রূপসা স্ট্রান্ড রোডস্থ বন্ধকৃত দাদা ম্যাচ ফ্যাক্টরির সামনের সরকারি সাড়ে তিন একর খাস জমিতে এ পার্ক নির্মাণ করা হচ্ছে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

পরে মহানগরীর শের-এ-বাংলা রোডস্থ শিল্পকলা অ্যাকাডেমিতে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সম্মানিত অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল।

এ সময় বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম ও খুলনাস্থ ভারতীয় সহকারী হাই কমিশনের ভারপ্রাপ্ত সহকারী হাই কমিশনার অসীম কুমার সান্ত্রা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ ও মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের এমডি বিকর্ণ কুমার ঘোষ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রকল্প পরিচালক এ.কে.এম. ফজলুল হক।

১৬৫ কোটি টাকা ব্যয়ে সাত তলা বিশিষ্ট এ ভবনের নির্মাণের মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আরও একধাপ এগিয়ে যাবে খুলনা এমন প্রত্যাশা করছেন সংশ্লিষ্ট সবাই।

বাংলাদেশ সময় ১৪৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এমআরএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa