ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি!    

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
গ্রামীণফোনের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি!
 

 

ঢাকা: শিগগিরিই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ ২০২১। আর এ উপলক্ষে ফ্যান ও ফলোয়ারদের জন্য এক আকর্ষণীয় জার্সি (রেপ্লিকা) ক্যাম্পেইন নিয়ে এসেছে গ্রামীণফোন।


 
ক্যাম্পেইনের অধীনে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপ বা গ্রামীণফোন ওয়েবসাইটের মাধ্যমে ২০৭ টাকা ব্যালেন্স রিচার্জ করে জিতে নিতে পারবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সির রেপ্লিকা।
 
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) অপারেটরটি এক বিজ্ঞপ্তিতে জানায়, এ ক্যাম্পেইনের প্রতিযোগিতায় অংশগ্রহণ ছাড়াও, গ্রাহকরা ২০৭ টাকা রিচার্জে উপভোগ করবেন ৩০ দিনের মেয়াদে ৩৩৫ মিনিট টক টাইম। ক্যাম্পেইনের প্রতিযোগিতা চলবে ১৭ অক্টোবর পর্যন্ত। এ সময়ে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত যেসব গ্রাহক উল্লিখিত পরিমাণ রিচার্জ করবেন, তাদের মধ্য থেকে প্রতি মিনিটের প্রথম গ্রাহককে পুরস্কৃত করবে গ্রামীণফোন। ক্যাম্পেইন শেষ হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রামীণফোন বিজয়ীর নাম ঘোষণা করবে, ১৫ দিনের মধ্যের জার্সি ডেলিভারি দেওয়া হবে।
 
রিচার্জের রিসিভার অর্থাৎ যার অ্যাকাউন্টে রিচার্জ করা হবে, তিনি বিজয়ী বলে বিবেচিত হবেন এবং বিজয়ীদের এসএমএস এর মাধ্যমে পুরস্কারের ব্যাপারে নিশ্চিত করা হবে। সঙ্গে একটি লিংকও দেওয়া হবে, যেখানে পুরস্কার ডেলিভারির জন্য প্রয়োজনীয় তথ্য দিতে হবে।

বিজয়ীদের বিনামূল্যে পুরস্কার ডেলিভারি দেওয়া হবে। ডেলিভারি পেতে এসএমএস-এ দেওয়া লিংকের মাধ্যমে সম্পূর্ণ ঠিকানা দিতে হবে ২২ অক্টোবরের মধ্যে।
 
এ সম্পর্কে জানতে (https://mygp.li/WCjersey) ভিজিট করুন।
 
বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এমআইএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa