ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

তথ্যপ্রযুক্তি

অপো স্মার্টফোন কিনে জিতলেন বাইক

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ৯, ২০২১
অপো স্মার্টফোন কিনে জিতলেন বাইক

ঢাকা: গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ক্রেতাদের জন্য শুরু করেছে ঈদ ধামাকা ক্যাম্পেইন। প্রতিদিন এ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইনটি শুরু হয় গত ২৯ এপ্রিল থেকে।

অফারটির দ্বিতীয় সপ্তাহে ঢাকার শ্যামলী স্কয়ার শপিংমল থেকে অপো এফ১৯ প্রো হ্যান্ডসেটটি কিনে মোটরবাইক জেতেন ঈবনে জাদিদ। পরে বসুন্ধরা সিটি শপিং মলের অপো বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তারা বাইকটির প্রতীকী চাবি তুলে দেন বিজয়ীর হাতে।

এছাড়াও প্রতিদিন অপোর বিভিন্ন হ্যান্ডসেট কিনে বাই ওয়ান গেট ওয়ান, ১০ হাজার টাকা ক্যাশব্যাক, ব্যাকপ্যাকসহ নানা ধরনের নিশ্চিত পুরস্কার পাচ্ছেন ক্রেতারা। অফারটি পেতে অপোর যেকোনো মডেলের হ্যান্ডসেট কিনে এ লিংকে www.oppoluckycampaign.com ভিজিট করে ফরম পূর্ণ করার পর ‘চেক ইউর লাক’অপশন ক্লিক করলে ভাগ্যবান পুরস্কার বিজয়ী কিনা জানা যাবে।

অপো ঈদ ধামাকা অফারটি চলবে আগামী ১৪ মে পর্যন্ত। যেখানে নিশ্চিত উপহার হিসেবে লাকি ড্র ছাড়াও অপো এ১৫ ও এ১৫এস ক্রেতারা পেতে পারেন সীমিত সংখ্যক হেডফোন। আরও থাকছে বিজয়ের ৫০ বছর উপলক্ষে এ৫৩ হ্যান্ডসেটের সঙ্গে টি-শার্ট এবং এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯ প্রো ও রেনো৫ কিনলে অপো ট্রাভেল ব্যাকপ্যাক জিতে নেওয়ার সুযোগ। ঈদের আগে গ্রাহকদের সঙ্গে উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতেই অপোর এ আয়োজন।

এছাড়া ঈদ উপলক্ষে অপোর আউটলেটগুলো বিশেষ সাজে সজ্জিত হবে যাতে গ্রাহকরা পাবেন ঈদের ভিন্নরকম আমেজ।

ধামাকা অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ০৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa