ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ফার্স্ট সেলেই রেকর্ড গড়া অপো রেনো৫, হোম ডেলিভারি পেতে করণীয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
ফার্স্ট সেলেই রেকর্ড গড়া অপো রেনো৫, হোম ডেলিভারি পেতে করণীয়

ঢাকা: গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো গত ১৪ জানুয়ারি বাংলাদেশে তাদের সর্বশেষ স্মার্টফোন রেনো৫ এর ফার্স্ট সেল শুরু করে। প্রচুর উৎসাহের মধ্য দিয়ে রেনো সিরিজের পূর্ববর্তী ফোন রেনো৪ এর থেকে রেনো৫ ৩৬১ শতাংশ বেশি বিক্রি হয়ে অপো’র ফোনের বিক্রিতে নতুন রেকর্ড তৈরি করেছে।



বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ফার্স্ট সেলে বিশিষ্ট অভিনেত্রী সাবিলা নূর উপস্থিত থেকে অপো’র গ্রাহক এবং ভক্তদের সঙ্গে সময় কাটান এবং তাদের সঙ্গে ছবি তোলেন।

রেনো৫ এখন অপো’র প্রতিটি আউটলেট ছাড়াও অপো’র অফিসিয়াল সাইটে পাওয়া যাচ্ছে এবং গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে হোম ডেলিভারি সার্ভিস সুবিধা।

এই অনন্য অর্জন সম্পর্কে, অপো’র কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান বলেন, সর্বশেষ সব উদ্ভাবন নিয়ে এসে আমরা আমাদের স্মার্টফোনগুলোকে ধারাবাহিকভাবে উন্নত করে যাচ্ছি। ‘টেকনোলজি ফর দ্য ম্যানকাইন্ড’- প্রতিপাদ্যে আমরা অত্যাধুনিক সব প্রযুক্তি নিয়ে আসছি যেন তরুণ প্রজন্ম খুব সহজেই তাদের প্রতিভা ও সৃজনশীলতা সবার সামনে তুলে ধরতে পারে।
অপো’র রেনো সিরিজের ফোনগুলো বিস্ময়কর ক্যামেরা সেটআপ এবং সামগ্রিক পারফরম্যান্সের জন্য ফ্যানদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। গ্রাহকরা এখন অপো’র অফিসিয়াল ফেসবুক পেজের স্বয়ংক্রিয় চ্যাট সিস্টেম থেকে আরও উন্নত পরিষেবা ও পণ্যের ব্যাপারে সব তথ্য পেতে পারেন।

অপো রেনো৫ বিনামূল্যে হোম ডেলিভারি পেতে গ্রাহকরা এই লিংকে যেতে পারেন: https://opposhop.online/product/13  অসাধারণ ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্যে অপো রেনো৫-এ ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরার সঙ্গে আছে এআই মিক্সড পোর্ট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড। ৭.৮ মিমি ফোনটির ওজন মাত্র ১৭১ গ্রাম।

রেনো৫ এর ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং-এ মাত্র ৪৮ মিনিটের মধ্যে এর ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি পুরোপুরিভাবে চার্জ করা যাবে। ৮ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজের এই ফোনটি সন্দেহাতীতভাবে তরুণ প্রজন্মের জীবনযাত্রাকে আরো সমুন্নত করবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।