ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

উৎসবের মধ্য দিয়ে হলো অপো রেনো৫-এর ফার্স্ট সেল

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
উৎসবের মধ্য দিয়ে হলো অপো রেনো৫-এর ফার্স্ট সেল

স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উৎসবের মধ্য দিয়ে তাদের নতুন হ্যান্ডসেট অপো রেনো৫-এর ফার্স্ট সেল শুরু করেছে।  

উৎসবের অংশ হিসেবে ছিল কেক কাটা, লটারি ড্র এবং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের সঙ্গে ফটোসেশন।

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে সাবিলা নূরের সঙ্গে কুইজ, উপহার বিতরণ, লটারি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ, প্রথম ক্রেতাদের মাঝে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স দেওয়া এবং অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার সুযোগের মতো বিভিন্ন আয়োজন দিনটিকে আরও প্রাণবন্ত করে তোলে।  

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে যারা স্মার্টফোনটি কিনেছেন, সাবিলা নূর তাদের সঙ্গে যুক্ত হন। এছাড়া তারা সাবিলা নূরের সঙ্গে ‘পিকচার লাইফ টুগেদার’-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান। এ দিনে সাবিলার সঙ্গে দেখা করা, কথা বলার, ছবি তোলার পাশাপাশি তার কাছ থেকে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স দেওয়া এবং উপহার পাওয়ার সুযোগ তৈরি করে অপো। এমন সব দারুণ বিষয় ইভেন্টটিকে অপো ব্যবহারকারী এবং ভক্তদের জন্য আরও চমক দেয়।

অপো রেনো৫ ইতিমধ্যে বিভিন্ন ই-কমার্স সাইট যেমন- দারাজ (www.daraz.com.bd), পিকাবু (pickaboo.com) এবং অপোর ওয়েবসাইটে (https://opposhop.online/product/13) পাওয়া যাচ্ছে। তরুণদের লাইফস্টাইলের অভিজ্ঞতা আরও একধাপ বাড়াতে আগ্রহী ক্রেতাগণ অনলাইনে স্মার্টফোনটি কিনতে পারবেন। এছাড়াও সারা দেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে।  

তবে যারা দারাজ এবং পিকাবু থেকে অপো রেনো৫ কিনতে চায়, তারা কোন প্রকার ইন্টারেস্ট ছাড়া ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন বলে জানানো হয়েছে।

জীবনের প্রতিটি মুহূর্ত আরও ঝকঝকে এবং স্টাইলিশভাবে তুলে ধরতে অপো রেনো৫-এ আছে ৬৪ মেগা পিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে চমৎকার এআই মিক্সড পোট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও ধারণের সুযোগ রয়েছে। এছাড়াও, ৭ দশমিক ৮ মিমি স্লিম বডির রেনো৫-এর ওজন মাত্র ১৭১ গ্রাম। ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধার সঙ্গে স্মার্টফোনর ৪ হাজার ৩১০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি মাত্র ৩১ মিনিটে ৮০ শতাংশ পর্যন্ত চার্জ হয়। ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজযুক্ত এই ফোনটি তরুণদের লাইফস্টাইল অভিজ্ঞতা নিশ্চিতভাবে আরও বাড়িয়ে তুলবে বলে নির্মাতা কোম্পানি মনে করছে।  

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।