ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইটেল নিয়ে এলো নতুন স্টাইলিশ আইকন ‘ভিশন ২’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
আইটেল নিয়ে এলো নতুন স্টাইলিশ আইকন ‘ভিশন ২’

ঢাকা: দেশের বাজারে ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জি স্মার্টফোন ‘ভিশন ২’ নিয়ে এসেছে আইটেল বাংলাদেশ। সোমবার (১১ জানুয়ারি) থেকে বাজারে পাওয়া যাচ্ছে নতুন এই স্মার্টফোনটি।

 
স্টাইলিশ ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। একইসঙ্গে যুক্ত হয়েছে আকর্ষণীয় সব ফিচার। আইটেল বাংলাদেশের দুর্দান্ত এই যাত্রায় সঙ্গী হিসেবে আছেন সুপারস্টার মডেল ও অভিনেতা আফরান নিশো।

৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে আইটেল ভিশন ২ স্মার্টফোনকে আরো ফ্যাশনেবল ও আকর্ষণীয় করে তুলেছে। এইচডি ডিসপ্লে এবং ৯০শতাংশ হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে এর স্ক্রিনটি যেমন প্রাণবন্ত ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধাও পাওয়া যাবে। আইটেল ভিশন ২ এর ডট-নচ ফুল-স্ক্রিন ইতোমধ্যে ফোনের ভিজ্যুয়াল এফেক্টসকে করে তুলেছে আরও আকর্ষণীয়।

১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে ২ এমপি ম্যাক্রো ক্যামেরার ছবিগুলো জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরে রাখার সুযোগ করে দেবে। এছাড়াও ফোনটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকা এআই বোকেহ এফেক্ট, এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে আপনি অল্প আলোতেও ছবি তুলতে পারবেন।

আইটেল ভিশন ২ স্মার্টফোনে থাকা ৩ দশমিক শূন্য এআই ফেস বিউটি ফেসিয়াল ফিচার, স্কিন টিউনের পাশাপাশি আলোকিত পরিবেশে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে পারবেন। ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা এবং ডেপথ-সেন্সর দিয়ে আপনি যখন এবং যেখানেই থাকুন না কেন ঝকঝকে ছবি ও স্মৃতিময় মুহূর্তগুলোর ছবি তুলতে পারবেন।

নতুন আইটেল ভিশন ২ ফোনে রয়েছে শক্তিশালী ৪০০০ এমএইচ ব্যাটারি। যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এছাড়াও ব্যাটারিতে ৮০০ ঘণ্টা স্ট্যান্ডবাই (সিম কার্ড সহ), ২৫ ঘণ্টা (৩জি) ও ৩২ ঘণ্টা (২জি) ফোন কল, ৩৫ ঘণ্টা মিউজিক বাজানো এবং টানা ৭ ঘণ্টা ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে। ৮ দশমিক ৩ এমএম সুপার স্লিম ডিজাইনের আইটেল ভিশন ২ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু  দুইটি নজরকাড়া রঙে।

নতুন স্টাইলিশ আইকনিক ফোনটি যেকোনো আইটেল স্টোর থেকে কেনা যাবে। আইটেল ভিশন ২ (২ জিবি) স্মার্টফোনটি সম্পর্কে আরও জানার জন্য ভিজিট করুন: https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision-2/

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।