ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

আইসিটি সল্যুশন দিতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
আইসিটি সল্যুশন দিতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন

ঢাকা: ডিজিটাইজেশনের যুগে প্রবেশ করছে বাংলাদেশ, আর এই পরিবর্তনের সঙ্গে এগিয়ে যেতে এবং পার্টনার কাস্টমারদের উন্নতমানের সেবা দিতে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো অত্যাধুনিক প্রযুক্তি গ্রহণ করা প্রয়োজন।

প্রতিষ্ঠানগুলোর জন্য সম্ভাবনা উন্মোচনে, সম্প্রতি গ্রামীণফোন দেশের ছয়টি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সেবা দেওয়ার জন্য বিজনেস অ্যাগ্রিমেন্ট (ব্যবসায়িক চুক্তি) সই করেছে।

প্রতিষ্ঠানগুলো: টিআরইউ ফেব্রিকস লিমিটেড, রয়্যাল গ্রিন লিমিটেড, ট্রান্সমিশন ইলেক্ট্রো প্রোডাক্টস লিমিটেড, ক্রাউন অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কাজল ব্রাদার্স লিমিটেড ইউনিকর্ন ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

নিয়ে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে দেশজুড়ে প্রতিষ্ঠানগুলো যেনো গ্রাহকদের উন্নত মানের সেবা দিতে পারে, এজন্য বিভিন্ন প্রতিষ্ঠানকে মোবিলিটি আইসিটি সল্যুশন প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশে একটি নতুন অধ্যায়ের সূচনা হয়েছে; তাই, এই পরিবর্তিত নতুন সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে উদ্ভাবনী প্রযুক্তি গ্রহণ করতে হবে। দেশের প্রযুক্তিগত অবকাঠামোর বিকাশে আমরা সচেষ্ট রয়েছি।

বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সঙ্গে করা এই চুক্তিটি বাংলাদেশের প্রযুক্তি খাতের বিকাশে নতুন মাত্রা যোগ করবে বলে আমাদের প্রত্যাশা।

অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান হেড অব ইমার্জিং অ্যাকাউন্টস এম শাওন আজাদসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে ছয়টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। এদের মধ্যে রয়েছেন টিআরইউ ফেব্রিকস লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আরিফুল ইসলাম, রয়্যাল গ্রিন লিমিটেডের সিইও টি এম মাশহুদ জামান, ট্রান্সমিশন ইলেক্ট্রো প্রোডাক্টস লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. দেলোয়ার হোসেন, ক্রাউন অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অব অপারেশন্স সেতু সাহা, কাজল ব্রাদার্স লিমিটেডের হেড অব অপারেশন্স সালমান আহমেদ, ইউনিকর্ন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সোহাইল হুয়ায়ূন। পাশাপাশি অনুষ্ঠানটিতে প্রতিষ্ঠানগুলোর অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa