ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ও’ফ্যানস নাইট উদযাপন করলো অপো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ও’ফ্যানস নাইট উদযাপন করলো অপো

ঢাকা: জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো’র গ্রাহক ও অনুসারীদের নিয়ে ‘ও’ ফ্যানস নাইট উদযাপন করা হয়েছে। ‘ও’ ফ্যানস ফেস্টিভ্যাল’র অংশ হিসেবে অপো এ অনুষ্ঠানটি আয়োজন করে।



সম্প্রতি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে অপো’র গ্রাহক, অনুসারী এবং ভক্তদের আমন্ত্রণ জানানো হয়।

এ সময় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম, বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম বলেন, ‘বিটিআরসিতে আমরা সবসময় তিনটি বিষয়ের ওপর জোর দেই-রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম।  অপো এই তিনটিতেই বেশ এগিয়ে আছে। আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপো’র যেসব স্মার্টফোন পাওয়া যায় সেগুলো আসল। কেননা এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল (সংযোজন) করা হয়। তাই কোনও দ্বিধা ছাড়া সবাই এ ফোনগুলো কিনতে পারেন’।

 অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডির ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ‘সাম্প্রতিক সব উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সবসময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরও সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাবো’।

ফেস্টিভ্যালে অপো ফ্যানদের জন্য সঙ্গীত পরিবেশন করেন শিল্পীরা।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad