ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাপল পণ্য কেনা যাবে ইভ্যালিতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
অ্যাপল পণ্য কেনা যাবে ইভ্যালিতে অনুষ্ঠানে অতিথিরা

ঢাকা: যুক্তরাষ্ট্রভিত্তিক টেক জায়ান্ট অ্যাপল ব্র্যান্ডের বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্য এখন থেকে কেনা যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে। দেশীয় ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে বাংলাদেশে অ্যাপলের অনুমোদিত পরিবেশক ‘এক্সিকিউটিভ মেশিনস’-এর ভার্চ্যুয়াল শপ থেকে ডিভাইসগুলো কেনা যাবে।

শনিবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় ইভ্যালির পক্ষ থেকে।  

এতে বলা হয়, ইভ্যালি প্ল্যাটফর্মে অ্যাপল ব্র্যান্ডের নানা পণ্য যেমন- অ্যাপল মোবাইল, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, আইপড বিক্রি করবে এক্সিকিউটিভ মেশিনস। আর নিজেদের গ্রাহকদের জন্য এসব পণ্যে আকর্ষণীয় অফার দেবে ইভ্যালি।

এ লক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও এক্সিকিউটিভ মেশিনস-এর পরিচালক আব্দুল মতিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, অ্যাপলের পণ্যগুলো ‘প্রিমিয়াম’ ক্যাটাগরির পণ্য। কিন্তু ইভ্যালি সব সময়ই গ্রাহকদের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এক্সিকিউটিভ মেশিনস-এর সঙ্গে আমাদের এ পথচলা শুরু। এরইমধ্যে আমাদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আইফোন ১২ মিনি ও আইফোন ১২ প্রো এ দুই মডেলের ওপর বিশেষ মূল্য ছাড়ে ক্যাম্পেইন চালু করেছি আমরা। আশা করছি এর ফলে গ্রাহকরা সাধ্যের মধ্যেই আইফোন কিনতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপক জায়েদ হাসান, ব্যবস্থাপক জুবায়ের হোসেইন, সিনিয়র এক্সিকিউটিভ (বিজনেস ডেভেলপমেন্ট) সালমান হাসান ও এক্সিকিউটিভ মেশিনস-এর সিনিয়র ব্যবস্থাপক (করপোরেট সেলস) মাহমুদুল করিম জানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এসএইচএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।