ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

হক গ্রুপকে টেলিযোগাযোগ ও আইসিটি সুবিধা দেবে গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
হক গ্রুপকে টেলিযোগাযোগ ও আইসিটি সুবিধা দেবে গ্রামীণফোন

ঢাকা: মোবাইল অপারেটর গ্রামীণফোন এবং হক গ্রুপের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় হক গ্রুপের কার্যাবলীকে আরও গতিশীল করার লক্ষ্যে প্রতিষ্ঠানটিকে উন্নততর টেলিযোগাযোগ এবং আধুনিক আইসিটি সুবিধা দেবে গ্রামীণফোন।

গ্রামীণফোনের ডিভিশনাল হেড (বিজনেস) কাজী মাহবুব হাসান এবং হক গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আদম তমিজি হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন বলে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) গ্রামীণফোনের পক্ষ থেকে জানানো হয়েছে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের বিজনেস বিভাগের ডিরেক্টর প্রাইম একাউন্টস মো. নাসার ইউসূফ এবং হক গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী তৌহিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের প্রধান কাজী মাহবুব হাসান বলেন, ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে নিজেদের সকল গ্রাহক, সহযোগী প্রতিষ্ঠান ও অংশীদারকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় সেবা উপহার দেওয়া আমাদের দায়িত্ব। ব্যবসায়িক স্বার্থের উর্দ্ধে উঠে গ্রামীণফোন সবসময়ই চেষ্টা করে যাচ্ছে দেশে একটি বন্ধুসুলভ কার্যক্ষেত্র সৃষ্টি করার। এরই ধারাবাহিকতায় আমরা হক গ্রুপের সাথে চুক্তি স্বাক্ষর করতে সক্ষম হয়েছি। আমরা আশাবাদী এই অংশীদারিত্ব হক গ্রুপের কার্যপরিচালনা ও ব্যবস্থাপনাকে আরও সুসংহত করে তুলবে।

১৯৪৭ সালে প্রতিষ্ঠিত হক গ্রুপের অন্যতম লক্ষ্য ছিল দেশ ও জাতির কল্যাণে আত্মনিবেদন। নিজ প্রতিষ্ঠানের স্বচ্ছতা, একাগ্রতা, পরিশ্রম এবং নীতিবোধকে অক্ষুণ্ণ রেখে বিগত কয়েক দশক ধরে বাংলাদেশে কাজ করে যাচ্ছে হক গ্রুপ। প্রতিষ্ঠানটির এই সাফল্যের পেছনে রয়েছে পণ্যের সর্বোচ্চ গুণগত মান ও গ্রাহকসেবা নিশ্চিতকরন। হক গ্রুপের আওতায় বর্তমানে বেকারি খাদ্যপণ্য, প্রসাধনী ও ব্যাটারিসহ বিভিন্নমুখী ব্যবসা পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এমআইএইচ/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।