ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাজারে এলো আইফোন ১২ এবং ১২ প্রো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
বাজারে এলো আইফোন ১২ এবং ১২ প্রো

ঢাকা: বাংলাদেশের বাজারে অ্যাপল ইনকর্পোরেশনের আইফোন ১২ এবং ১২ প্রো নিয়ে এলো এক্সিকিউটিভ মেশিনস।  প্রতিষ্ঠানটি ২০০৯ সাল থেকে আমেরিকান প্রতিষ্ঠানটির অনুমোদিত স্থানীয় পরিবেশক হিসেবে কাজ করছে।

 
    
সোমবার (১৪ ডিসেম্বর) এক বিবৃতিতে আইফোন ১২ এবং ১২ প্রোর বাংলাদেশে চালুর বিষটি নিশ্চিত করেন এক্সিকিউটিভ মেশিনসের পরিচলন বিভাগের পরিচালক আবদুল মতিন।  গ্রাহকদের নতুন ফোনে স্বাগত জানাতে আইফোনের পুরানো গ্রাহকদের জন্য ‘অদল বদল’ অফার ঘোষণা দিয়েছে স্থানীয় পরিবেশক।

এই অফারের আওতায় পুরোনো আইফোন জমা দিয়ে আইফোন ১২ এবং ১২ প্রোর কিনতে বিশেষ ছাড় পাওয়া যাবে বলে জানানো হয়।  

বাংলাদেশে ব্যবহৃত ভিসা এবং অ্যামেক্স কার্ডের মাধ্যমে কিনলে সুদহীন কিস্তি সুবিধা পাবেন গ্রাহক। পাশাপাশি ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে এই আইফোনের ক্ষেত্রে।  

ওএলইডি প্রযুক্তির পর্দা নিয়ে আইফোন ১২ গ্রাহকদের মাল্টিমিডিয়া ব্যবহারে অনন্য অভিজ্ঞতা এনে দেবে। আইফোন ১২ তুলনায় ১২ প্রোতে ক্যামেরায় বেশি সুবিধা পাবেন গ্রাহক। দুটি ফোনের পর্দার মাপ ৬ দশমিক ১ ইঞ্চি এবং ২৫৩২  গুন  ১১৭০ পিক্সেলের ক্যমেরা রেজুলেশন নিয়ে ৪৬০ পিপিআই মাত্রায় ছবি তুলবে পণ্য দুটি। আইফোন ১২ প্রোতে তারহীন চার্জ দেওয়ার সুবিধা নিয়ে এসেছে অ্যাপল।  
 
আইফোন ১২ এর ৬৪ গিগাবাইট মেমোরির মূল্য ১,১৭,৯৯৯ টাকা। ১২৮ জিবি মেমরির ক্ষেত্রে ১,২৪,৯৯৯ টাকা এবং ২৫৬ গিগাবাইটের আইফোন ১২ পাওয়া যাবে ১,৩৬,৯৯৯ টাকায়। এছাড়া ১২৮ জিবি মেমরির আইফোন ১২ প্রো এর মূল্য ১,৪৬,৯৯৯ টাকা।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।