ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

খুলনায় চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
খুলনায় চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত খুলনায় চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

খুলনা: খুলনায় চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা, সেমিনার এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

দিবসটি পালনে এবারের প্রতিপাদ্যযদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের কথা শুনে একসময় মানুষ না বুঝে হাসি-ঠাট্টা করেছে। কিন্তু বর্তমানে ডিজিটাল বাংলাদেশ শুধু কথায় নয়, বাংলাদেশ এখন বিশ্ব দরবারে ডিজিটাল ক্ষেত্রে রোল মডেল হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতি, চিকিৎসাসহ দেশে সব সেক্টরে আধুনিক প্রযুক্তির ছোঁয়া লেগেছে। এখন মানুষ চাইলেও অনেক কাজ আগের পুরনো পদ্ধতিতে করতে পারবে না।

খুলনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. ইকবাল হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সাদিকুর রহমান খান-সহ সরকারি দপ্তরের অন্য কর্মকর্তা, ফ্রিল্যান্সার, উদ্যোক্তা, শিক্ষক ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমআরএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।