ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ নিয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনা মটোরোলার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
বাংলাদেশ নিয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনা মটোরোলার স্মার্টফোন ডিভাইস লঞ্চিং অনুষ্ঠান। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: বাংলাদেশের বাজার নিয়ে দীর্ঘ মেয়াদি পরিকল্পনার কথা জানিয়েছে জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড মটোরোলা। দেশের বাজারে প্রথমবারের মতো লাইফস্টাইল পণ্য এবং উৎপাদন কারখানার মাধ্যমে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছাতে চায় প্রতিষ্ঠানটি।

বুধবার (৯ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে নতুন তিনটি মডেলের স্মার্টফোন ডিভাইস লঞ্চিং অনুষ্ঠানে এ কথা জানানো হয় মটোরোলার পক্ষ থেকে।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলস একস্ট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিব আরাফাত বলেন, মটোরোলা বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো লাইফস্টাইল পণ্য নিয়ে এসেছে। করোনার মধ্যে আমরা শিশুদের জন্য স্কোয়াড ২০০ এবং স্কোয়াড ৩০০ নামে দুইটি ডিভাইস এনেছিলাম, এগুলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক সার্টিফায়েড ছিল। এর মাধ্যমে শিশুরা ঘরে বসে ক্লাস করতে পেরেছে। বাংলাদেশের বাজার নিয়ে মটোরোলার দীর্ঘমেয়াদি পরিকল্পনা রয়েছে। বাংলাদেশের গ্রাহক মটোরোলাকে ভোলেনি। আমরা ইতোমধ্যে বাংলাদেশের কারখানা স্থাপনের জন্য আবেদন করেছি। এর জন্য ছোট ছোট যে কাজগুলো করা দরকার আমরা করছি।

মটোরোলার লাইফস্টাইল পণ্য নিয়ে শাকিব আরাফাত বলেন, ভারতের ফ্লিপকার্ট এ মটোরোলা টিভি তৃতীয় সর্বোচ্চ বিক্রিত টিভি। এখন ফ্লিপকার্ট এ মাসে ৮ লাখ ডিভাইস বিক্রি হয়। এমন একটি বাজার আমরা বাংলাদেশেও করতে চাই। ২০২১ সাল নাগাদ বিভিন্ন লাইফস্টাইল পণ্য এই দেশের গ্রাহকদের জন্য আমরা নিয়ে আসব।

সেলস একস্ট্রার চেয়ারম্যান মাহমুদ হোসেন বলেন, বাংলাদেশে উৎপাদনকারী কারখানা তৈরিতে আমরা প্রতিশ্রুতি বদ্ধ। এর মাধ্যমে আমরা মটোরোলা কে গ্রাহকদের দোরগোড়ায় নিয়ে যেতে পারবো। গ্রাহকরা শুধু মটোরোলা মোবাইলের কথা জানে। আশা রাখছি, এখন থেকে অন্যান্য ডিভাইসের কথাও জানবে।

এসময় এক ভিডিও বার্তায় মটোরোলা মবিলিটি এর সার্ক অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্থ মানি বলেন, বাংলাদেশের বাজারে আসতে পারে আমরা আনন্দিত। সাম্প্রতিক সময়ে আমাদের কিছু স্মার্টফোন ডিভাইসকে বাংলাদেশের গ্রাহকেরা যেভাবে আপন করে নিয়েছেন সেটা আমাদের জন্য বড় অনুপ্রেরণা ছিল। আজকের অনুষ্ঠানে বাংলাদেশের বাজারের জন্য আনুষ্ঠানিকভাবে তিনটি মডেলের ডিভাইস লঞ্চ করে মটোরোলা। এগুলো- মটোরোলা জি৯ প্লাস, জি৯ প্লে এবং জি৮। অনলাইন মার্কেটপ্লেস দারাজ এ ডিভাইসগুলো পাওয়া যাবে যথাক্রমে ২৫ হাজার ৯৯৯ টাকা, ১৬ হাজার ৯৯৯ টাকা এবং ১৩ হাজার ৪৯৯ টাকায়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মটোরোলা, দারাজ এবং সেলস একস্ট্রার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad