ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন আঙ্গিকে ‘নোঙ্গর তোল তোল’ আনছে রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
নতুন আঙ্গিকে ‘নোঙ্গর তোল তোল’ আনছে রবি

ঢাকা: গ্রাহকদের সঙ্গে বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে ‘বিজয়ের সুরে নতুন এক্সপেরিয়েন্স’ নামে একটি ক্যাম্পেইন চালু করলো শীর্ষ ডিজিটাল সেবাদানকারী কোম্পানি রবি। এর আওতায় সাড়া জাগানো ‘নোঙ্গর তোল তোল’ গানটির নতুন সংস্করণ তৈরি করবে অপারেটরটি।


 
সোমবার (৭ ডিসেম্বর) রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, দেশজুড়ে বিস্তৃত রবির ৪.৫জি ভিডিও স্ট্রং নেটওয়ার্কের সাহায্যে এই উদ্যোগের মাধ্যমে খ্যাতিমান সংগীত শিল্পীদের সঙ্গে গানটি পরিবেশন করার সুযোগ পাবেন দেশের যে কোনো সঙ্গীতানুরাগী।
 
ক্যাম্পেইনটিতে অংশ নিতে গ্রাহকদের ‘নোঙ্গর তোল তোল’ গানের কভার অথবা বাদ্য সংস্করণ তৈরি করতে হবে। এরপর তাদের ভিডিও/অডিওটি রবি ফেসবুক পেজে (https://www.facebook.com/RobiFanz ) পাঠাতে হবে।
 
বিখ্যাত এই দেশাত্ববোধক গানটির নতুন সংস্করণ তৈরি করছেন মিউজিক কম্পোজার ও চিরকুট ব্যান্ডের সদস্য পাভেল আরিন।
 
গত ২৩ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত রবির ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্মে পরিচালিত একটি গ্রাহক জরিপের মাধ্যমে গানটি বাছাই করা হয়েছে।
 
নঈম গওহর রচিত এবং সমর দাসের সুরে গাওয়া এই দেশাত্ববোধক গানটি প্রখ্যাত সংগীতশিল্পী রফিকুল আলমের সঙ্গে নতুন করে পরিবেশন করবে ব্যান্ড চিরকুট। দেশের বহু সুপরিচিত সঙ্গীতশিল্পীদের সঙ্গে এই গানে আরো অংশ নেবেন ব্যান্ড ক্রিপটিক ফেইটের লিড ভোকাল সাকিব চৌধুরী। নির্বাচিত কয়েকশ তরুণ সংগীত ও বাদ্য শিল্পীরাও গানটিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন।
 
গানটির কভার অথবা বাদ্যসঙ্গীত সংস্করণ জমা দেওয়ার শেষ দিন ১০ ডিসেম্বর। আগামী ১৬ ডিসেম্বরের আগে গানটির ভিডিও কনটেন্ট মুক্তি দেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।