ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহকসেবা আরও কাছে পৌঁছে দিতে হুয়াওয়ের সাথে গ্রামীণফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
গ্রাহকসেবা আরও কাছে পৌঁছে দিতে হুয়াওয়ের সাথে গ্রামীণফোন

ঢাকা: করোনা মহামারি চলাকালীন গ্রাহকদের সুবিধাজনক সেবা পৌঁছে দেয়ার পাশাপাশি ডিজিটাল সেবার সম্ভাবনা উন্মোচনে হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। দেশজুড়ে থাকা হুয়াওয়ে স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের সেবা এ পার্টনারশিপের মাধ্যমে নিশ্চিত করা হবে।

 

রোববার (৮ নভেম্বর) গ্রামীনফোনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ পার্টনারশিপের কথা জানানো হয়।

এ পার্টনারশিপের ফলে গ্রাহকরা তাদের কাছে থাকা নির্বাচিত হুয়াওয়ে স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন। এ পার্টনারশিপের মাধ্যমে গ্রামীণফোন স্টোর ভিজিটরদের মানসম্পন্ন সেবা নিশ্চিতের পাশাপাশি অতিরিক্ত সুবিধা প্রদান করবে।  

রাজধানীর মিরপুর ২, টোকিও স্কয়্যার ও ক্যান্টনমেন্ট, চট্টগ্রামের কাজীর দেউড়ি, বরিশাল সদরে ফাতেমা সেন্টার, দিনাজপুরে লুৎফুন্নেসা মার্কেট, সিলেটে উপশহর এবং ময়মনসিংহে ঘোষ রোডে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরে গ্রামীণফোনের সিম অ্যাক্টিভিশন, রিপ্লেসমেন্ট, রিচার্জ, প্যাক এবং বিল পে সেবা পাওয়া যাবে।  

গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে কানেক্টেড থাকার জন্য উপরোক্ত পাঁচটি সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ, আর এ সেবাগুলো গ্রাহকরা এখন তাদের কাছাকাছি সুবিধাজনক স্থানেই পাবেন। সেবার প্রাপ্যতাকে সহজ করা এবং ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচন করার মাধ্যমে সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের লক্ষ্যপূরণে সহায়তা করবে এ পার্টনারশিপ।  

ভবিষ্যতে অন্যান্য পার্টনারদের সঙ্গেও এ ধরনের পার্টনারশিপ করার পরিকল্পনা রয়েছে গ্রামীণফোনের বলেও বিবৃতিতে বলা হয়।  

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরকেআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।