ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

তথ্যপ্রযুক্তি

রিটস ব্রাউজার থেকে আয় করার সুযোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
রিটস ব্রাউজার থেকে আয় করার সুযোগ

যত বেশি ব্রাউজিং ততো বেশি আয়ের সুযোগ দিচ্ছে রিটস (RITS) ব্রাউজার। বাংলাদেশের ইউজারদের জন্য ওই ব্রাউজারের পক্ষ থেকে এটা প্রথম সুযোগ।

যে কোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যাবে লাইটওয়েটেড দ্রুত গতির এ ব্রাউজার  এবং রেফার করা যাবে বন্ধুদের। যিনি যত বেশি রেফার এবং ব্রাউজিং করবেন তিনি পাবেন ততো বেশি পয়েন্ট। আর পয়েন্ট মানেই হচ্ছে টাকা। তবে সেই পয়েন্ট দিয়ে কেনা যাবে মোবাইল ডেটা কিংবা রিচার্জ করা যাবে যে কোনো নম্বরে।

রিটস ব্রাউজারে দেওয়া ডেইলি টাস্কগুলো পূরণ করলে পাওয়া যাবে বাড়তি পয়েন্ট। হ্যাপি আওয়ারে থাকছে দিগুণ আয়ের সুযোগ। অর্থাৎ বেশি বেশি রিচার্জ অথবা মোবাইল ইন্টারনেট কেনার বাঁধ ভাঙা ফিচার।  

এই ব্রাউজার দিয়ে পয়েন্ট আয় করা শিখতে যে কারো এক মিনিটের বেশি সময় লাগবে না।  

রিটস ব্রাউজারে আছে ব্যক্তিগত ডেটার সব নিরাপত্তা, স্বল্প ডাটা খরচ করে লাইভ টিভি, রেডিও, আনলিমিটেড ভিডিওসহ অনলাইন/অফলাইন গেমিংয়ের সুযোগ, অ্যাড ফ্রি ইউটিউব এবং শুধু পছন্দের কন্টেন্টগুলোর নোটিফিকেশন সেট করে রাখার মতো ঝামেলাহীন চমৎকার ব্রাউজিং এক্সপেরিয়েনস।

গুগল প্লে স্টোর থেকে সহজেই ডাউনলোড করা যাবে দ্রুত গতির এ ব্রাউজার।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa