ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

লাইকির সঙ্গে প্রথমবারের মতো রবি’র চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
লাইকির সঙ্গে প্রথমবারের মতো রবি’র চুক্তি

ঢাকা: শর্ট ভিডিও তৈরির প্ল্যাটফর্ম লাইকি মোবাইল অপারেটর রবি’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এর ফলে রবির গ্রাহকরা সাশ্রয়ী মূল্যের সিঙ্গাপুরভিত্তিক লাইকি অ্যাপ ব্যবহার করতে পারবেন।

সোমবার (৩১ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চুক্তিটির মাধ্যমে রবি প্রথমবারের মত কোনো শর্ট ভিডিও প্ল্যাটফর্মের সঙ্গে হাত মিলিয়েছে। প্রতিষ্ঠার তৃতীয় বর্ষপূর্তিতে লাইকি এ বাংলাদেশি কোম্পানির সঙ্গে যৌথ অফার ঘোষণা করলো। ২০১৭ সালে যাত্রা শুরুর পর এটি ইতোমধ্যে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি ডাউনলোড করা অ্যাপসগুলোর একটি হিসেবে স্বীকৃতি পেয়েছে।

এই সহযোগিতার অংশ হিসেবে রবি বাংলাদেশের লাইকি ব্যবহারকারী গ্রাহকদের জন্য আকর্ষণীয় সাশ্রয়ী ডেটা প্যাকেজ সরবরাহ করবে। যা রবির বর্তমান অন্যান্য প্যাকেজের চেয়ে ৩০ শতাংশ কম। মাই রবি অ্যাপে লাইকির এ বিশেষ ডেটা প্যাক অফার সরবারহ করবে, যাতে করে রবি’র সকল গ্রাহক খুব সহজে উপভোগ করতে পারে। পাশাপাশি বর্তমানে বাংলাদেশি লাইকি অ্যাপ ব্যবহারকারীদেরও উৎসাহিত করা হবে।

রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার শাহেদ আলম বলেন, ‘ইন্টারনেট বিশ্বে এখন সোশ্যাল মিডিয়ার জয়গান চলছে। বৈশ্বিক সে ধারায় বাংলাদেশের তরুণদের অংশগ্রহণ বাড়াতে এমন একটি অ্যাপের প্রয়োজন। দেশের শীর্ষ মোবাইল ফোন নেটওয়ার্ক হিসেবে গ্রাহকদের সে ধারায় যুক্ত করা আমাদের কর্তব্যও বটে। লাইকির সঙ্গে চুক্তি তারই প্রতিফলন।

লাইকির মুখপাত্র বলেন, তরুণদের পছন্দ অনুযায়ী বিনোদনমূলক কনটেন্ট সরবারহের জন্য অত্যন্ত জনপ্রিয় অ্যাপ লাইকি। অ্যাপটি বিশেষ ধরণের ইফেক্ট ও ফিল্টার ব্যবহার করে ভিডিওকে আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়ক করে উপস্থাপন করে। তারুণ্যপ্রধান দেশ হিসেবে বাংলাদেশের তরুণদের মধ্যে লাইকি নিজ বৈশিষ্ট্যগুণে পছন্দের সোশ্যাল মিডিয়া অ্যাপ হিসেবে জায়গা করে নিয়েছে।

বাংলাদেশ সময়: ০৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
এমআইএইচ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।