ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৫শ গ্রাহককে পুরস্কৃত করলো রবি-এয়ারটেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
৫শ গ্রাহককে পুরস্কৃত করলো রবি-এয়ারটেল রবি থেকে পুরস্কার গ্রহণ করছেন একজন গ্রাহক।

ঢাকা: পাঁচশ জন গ্রাহককে আটটি পৃথক ভয়েস ক্যাম্পেইনের আওতায় পুরস্কার দিয়েছে রবি ও এয়ারটেল।  গ্রাহক সন্তুষ্টি বাড়ায় সম্প্রতি ক্যাম্পেইনগুলো পরিচালিত হয়েছে এবং গ্রাহকদের কাছ থেকে বিপুল সাড়ার মাধ্যমে শেষ হয়েছে পদক্ষেপটি।

সোমবার (৩১ আগস্ট) এক প্রেসবিজ্ঞপ্তিতে অপারেটরটি জানায়, রবি চারটি ভয়েস ক্যাম্পেইন পরিচলনা করেছে। এর আওতায় গ্রাহকদের ফোরজি স্মার্টফোন এবং পাওয়ার ব্যাংক জয়ের সুযোগ ছিল। ৩৪৪ জন গ্রাহক ফোরজি স্মার্টফোন এবং ৭৫ জন গ্রাহক পাওয়ার ব্যাংক পুরস্কার জিতেছেন। গ্রাহকরা তাদের মোবাইল ব্যালেন্সে নিদিষ্ট পরিমাণ অর্থ রিচার্জ করার মাধ্যমে এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন।

এয়ারটেল চারটি পৃথক ভয়েস ক্যাম্পেইন পরিচলনা করে যেখানে গ্রাহকদের প্রতি ঘণ্টার পুরস্কার জয়ের সুযোগ ছিল। এই ক্যাম্পেইনের আওতায় ‘শাওমি মিআই ব্যান্ড ৪’ স্মার্ট ব্যান্ড জিতেছেন ৭৯ জন গ্রাহক। গ্রাহকরা ইতোমধ্যে রবি-এয়ারটেল ওয়াক-ইন সেন্টারগুলো থেকে উপহারগুলো গ্রহণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২০
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।