ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৩৪ দিন চার্জ থাকবে ‘হট ৯ প্লে’ মোবাইলে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
৩৪ দিন চার্জ থাকবে ‘হট ৯ প্লে’ মোবাইলে

ঢাকা: একবার সম্পূর্ণ চার্জ দিলে ৩৪ দিনের বেশি থাকবে ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে। ছয় হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির এই মোবাইলটি বাজারে আনছে ইনফিনিক্স।


প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে রোববার (২৬ জুলাই) এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘হট ৯ প্লে’ মডেলের ফোনটিতে শক্তিশালী ব্যাটারি ছাড়াও রয়েছে অত্যাধুনিক সব ফিচার। শিগগির বাজারে সুলভ মূল্যে ছাড়া হবে।

এতে থাকছে ৬ দশমিক ৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে, যা দেবে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে।

চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।
শক্তিশালী ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। সিনেমাটিক ডিসপ্লে এবং ব্যাটারি অধিকক্ষমতা সম্পন্ন হওয়ায় গ্রাহকদের দেবে মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা।

এ মোবাইল ফোনটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://www.infinixmobility.com/bd/ ওয়েবসাইটে। এছাড়া https://www.facebook.com/InfinixBangladesh/ এবং https://www.instagram.com/infinixbangladesh/ পেজ থেকেও বিস্তারিত তথ্য জানার সুযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
ইইউডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।