bangla news

দেশে প্রথমবার অ্যাপেক্স লিজেন্ডস গেমারদের নিয়ে টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২৮ ১:১৫:৫৫ এএম
অ্যাপেক্স লিজেন্ডস গেমারদের নিয়ে টুর্নামেন্ট

অ্যাপেক্স লিজেন্ডস গেমারদের নিয়ে টুর্নামেন্ট

ঢাকা: দেশে প্রথমবারের মতো প্লে-স্টেশন (পিএসফোর) গেমারদের নিয়ে আয়োজন করা হচ্ছে ‘অ্যাপেক্স লিজেন্ডস’ গেমিং টুর্নামেন্ট।

বুধবার (২৯ এপ্রিল) রাত সাতে ১০টায় এ টুর্নামেন্ট শুরু হবে।

জানা যায়, ইলেকট্রনিক আর্টস বা ইএ’র জনপ্রিয় ব্যাটল রয়েল ফার্স্ট পারসন শুটিং গেমসের ‘অ্যাপেক্স লিজেন্ডস’ গেমারদের নিয়ে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। এটি দেশের প্রথম অ্যাপেক্স লিজেন্ডস টুর্নামেন্ট। শুধুমাত্র বাংলাদেশি গেমাররাই এখানে অংশ নিতে পারবেন। টুর্নামেন্টে অংশ নেবে প্রায় ২০টি দল। এক একটি দলে তিনজন করে গেমার বা অংশগ্রহণকারী থাকবে। তারা একত্রে একটি নির্দিষ্ট সার্ভারে খেলবেন। পয়েন্টের ভিত্তিতে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন নির্ধারণ করা হবে। প্রতিটি দল মাত্র ৫০০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে এ টুর্নামেন্টে অংশ নিয়েছে।

টুর্নামেন্টটি আয়োজন করেছেন অনল ও দেশসেরা অ্যাপেক্স লিজেন্ডসের বেশ কিছু গেমার। টুর্নামেন্টের মূল পরিকল্পনাকারী অনল বলেন, সবার মধ্যে একটা সম্পর্ক তৈরি করাই মূল উদ্দেশ্য। অ্যাপেক্সের নাম সব গেমারদের মধ্যে ছড়িয়ে দেওয়ার ইচ্ছে রয়েছে আমাদের।

তিনি আরও বলেন, এই পুরো টুর্নামেন্ট আয়োজনের পেছনে আমার পাশাপাশি কাজ করছে Ac1D ও Ace ক্ল্যান। এছাড়া বিডি অ্যাপেক্স কমিউনিটির এডমিন প্যানেলসহ আরও অনেকেই আছেন।

টুর্নামেন্টের বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার রয়েছে। বিজয়ী দল পাবেন তিন হাজার টাকা। রানার্সআপ দল পাবেন দুই হাজার টাকা এবং তৃতীয় স্থানে থাকা দল পাবে এক হাজার টাকা।

সরাসরি দেখতে চাইলে টুর্নামেন্টের দিন চোখ রাখতে হবে 'HyperOnol' ফেসবুক পেজ-এ।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-04-28 01:15:55