ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইনফিনিক্স ডিলার মিট-২০২০ অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
ইনফিনিক্স ডিলার মিট-২০২০ অনুষ্ঠিত

ঢাকা: বিশ্ববিখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এর বাংলাদেশে ডিলার মিট আয়োজিত হয়েছে। বিভিন্ন পর্যায়ের ডিলার, খুচরা বিক্রেতা এবং ব্র্যান্ড শপ স্বত্ত্বাধিকারীদের নিয়ে আয়োজিত হয় এই ‘ইনফিনিক্স ডিলার মিট-২০২০’।

বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে ইনফিনিক্স বাংলাদেশের কর্মকর্তাসহ আমন্ত্রিত শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।  

ইনফিনিক্স বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার সাইফ মোহাম্মদ ইমরান খান বলেন, বাংলাদেশের গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন মডেলের ডিভাইস বাজারে নিয়ে আসছে ইনফিনিক্স।

সাশ্রয়ী দাম তবে উচ্চমানের প্রযুক্তিসম্পন্ন ফিচারের কারণে খুব অল্প সময়ের মধ্যে গ্রাহকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে ইনফিনিক্স।

দেশের প্রতিটি শহরে ইনফিনিক্সের গ্রাহক সেবাকেন্দ্র রয়েছে জানিয়ে ইমরান খান বলেন, আমাদের মোবাইল ডিভাইসে এক বছরের ওয়ারেন্টি এবং বিক্রয়োত্তর সেবা পাবেন ক্রেতারা। বিক্রির পরর্বতী সেবা দিতে বদ্ধপরিকর ইনফিনিক্স। আমরা বাংলাদেশে শুরু থেকেই অনলাইন বাজারে কাজ করলেও সম্প্রতি অফলাইনে ও আমাদের কার্যক্রম শুরু করেছি। আগামী দিনগুলোতে এর পরিধি আরও বাড়বে বলে আমাদের আশা।  

ইনফিনিক্স এরইমধ্যে মধ্যপ্রাচ্য, ইউরোপ, আফ্রিকা, লাতিন আমেরিকাসহ এশিয়ার বিভিন্ন দেশে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে। এশিয়ার মধ্যে ইন্দোনেশিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, ফিলিপাইন, ভিয়েতনামসহ ইনফিনিক্স বর্তমানে ৪৪টিরও বেশি দেশে নিজেদের পণ্য ও সেবা পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।