ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

হঠাৎ সমস্যা ফেসবুক-ইনস্টাগ্রামে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
হঠাৎ সমস্যা ফেসবুক-ইনস্টাগ্রামে! হঠাৎ সমস্যা ফেসবুক-ইনস্টাগ্রামে!

ঢাকা: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহারে বিশ্বব্যাপী ত্রুটি দেখা দিয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টার পর থেকে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে এই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ভারত, বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার কিছু দেশে এবং ব্রাজিল, জাপান ও ইউরোপের বেশ কিছু অংশে এই সমস্যা দেখা দিয়েছে।

এদিন দুপুর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন অংশে এই সমস্যা শুরু হয়। তবে সমস্যার বিষয়ে এখনো কিছু জানননি ফেসবুক কর্তৃপক্ষ।

বাংলাদেশের ব্যবহারকারীরা বলছেন, সন্ধ্যার পর থেকে ফেসবুকে নিউজফিড পুরোপুরিভাবে দেখা যাচ্ছে না। মেসেঞ্জার কাজ করলেও বার্তা আদান-প্রদানে সমস্যা হচ্ছে। অনেকে সঠিক ইউজার ও পাসওয়ার্ড দিয়েও ফেসবুকে প্রবেশ করতে পারছেন না। ফেসবুকে কোনো ফিচার ব্যবহার করতে গেলে হোম পেজে ‌সার্ভিস আনএভেইলেবল' লেখা প্রদর্শন করে। ইনস্টাগ্রামের লগইন করার চেষ্টা করলে ‌'দ্য ওয়েব সার্ভিস উডনট লোড' (এই ওয়েবসাইট লোড নেয়া সম্ভব হচ্ছে না) লেখা প্রদর্শন করে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।